উজিরপুরে বাসের সাথে সংঘর্ষে ট্রাক চালক নিহত-১

উজিরপুর প্রতিবেদক ॥ ঢাকা-বরিশাল মহাসড়কের বামরাইলে যাত্রী বাহী বাসের সাথে মুখোমুখি সংঘর্ষে ট্রাক চালক নিহত হয়েছে। গতকাল সোমবার মহাসড়কের বামরাইলে এই দুর্ঘটনায় আরো কমপক্ষে ১০ জন গুরুতর আহত হয়েছে। এই কারণে মহাসড়কে ২ ঘন্টা ধরে যানবাহন চলাচল বন্ধ ছিলো।
শেবাচিম হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় চালক মো. মতিয়ার রহমান (৪০)।
ঘটনাস্থলে গিয়ে জানা গেছে, বরগুনার উদ্দেশ্যে ছেড়ে আসা সাকুরা পরিবহন (ঢাকা মেট্রো ব-১১-২৫৫০) ঢাকা-বরিশাল মহাসড়কের বামরাইল বাসস্টান্ডের উত্তর পার্শ্বে এসে পৌছুলে যশোরগামী ট্রাকের (যশোর ড-১১-০৮৪১) সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে বাস ও ট্রাকের সামনের অংশ দুমরে-মুচরে গেছে।
এতে আহত হয়েছে নিহত ট্রাক চালক মতিয়ার রহমান সহ ১০ জন আহত হয়। আহতদের গৌরনদী আশুকাঠি স্বাস্থ্য কমপ্লেক্স ও শেবাচিম হাসপাতালে ভর্তি করা হয়েছে।
প্রত্যক্ষদর্শী আরিফ হাওলাদার জানান, সাকুরা পরিবহনটি বেপরোয়া গতিতে আসায় নিয়ন্ত্রন হারিয়ে ফেলে। এতে বিপরীতগামী ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়।
সাকুরার যাত্রী ফারজানা আহসান মিম(১৪) জানায়, গাড়িটি বেপরোয়া গতিতে চললে ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়।
উজিরপুর মডেল থানার অফিসার ইনচার্জ নুরুল ইসল্মা জানান, দুর্ঘটনার খবর পেয়ে উজিরপুর, গৌরনদী, বরিশালের ফায়ার সার্ভিস ও হাইওয়ে পুলিশের সহযোগিতায় দুর্ঘটনা কবলিত বাস-ট্রাকটি সরিয়ে মহাসড়ক দুই ঘন্টা পর যান চলাচলের জন্য উন্মুক্ত করা হয়। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে।