ইয়াবা, হেরোইনসহ র‌্যাবের হাতে আটক-৩

নিজস্ব প্রতিবেদক॥ ঝালকাঠি থেকে ইয়াবাসহ ২ ও নলছিটিতে হেরোইনসহ এক বিক্রেতাকে আটক করেছে র‌্যাব। গতকাল রোববার আটককৃতরা হলো- নগরীর উকিলবাড়ী সড়কের মোঃ আতাহার হাওলাদারের ছেলে মোঃ মনির হাওলাদার (৩৮), আমতলীর  পূর্বচিলা গ্রামের আব্দুল বারেক মল্লিকের ছেলে মো. শাহিন মল্লি-ক(৪০) ও বাকেরগঞ্জ উপজেলার পাদ্রীশিবপুর গ্রামের মৃত ইউসুফ আলী খানের ছেলে মোঃ আলমগীর খান (৩৫) ।
র‌্যাব জানিয়েছে, তাদের একটি টহল দল এলজিইডি মোড়ে অবস্থানকালে গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে ব্রাক মোড়ে ইয়াবা ক্রয়-বিক্রয় হচ্ছে। প্রাপ্ত তথ্যের ভিত্তিতে র‌্যাবের টহল দলটি সেখানে উপস্থিত হলে টের পেয়ে পালানোর চেষ্টাকালে চৌকষ সদস্যরা ২ জনকে আটক করে। পরে তাদের কাছ থেকে ৪৫ ইয়াবা বিক্রির নগদ ২২ হাজার টাকা এবং ইয়াবা বিক্রির জন্য ব্যবহৃত ১৩৫ সিসি ডিসকভার মোটর সাইকেল উদ্ধার করে দলটি।
অপরদিকে, আমিরাবাদ সরকারী প্রাথমিক মাধ্যমিক বিদ্যালয় এলাকা অতিক্রমকালে র‌্যাবের টহল দল দেখে পালানোর চেষ্টাকালে আলমগীরকে আটক করা হয়। পরে তার কাছ থেকে ৩৬ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়। জিজ্ঞাসাবাদে সে স্বীকার করেছে, র‌্যাবের দলকে দেখে পালানো পুরানপাড়া এলাকার আব্দুল খালেক মিয়ার ছেলে সোহেল তাজ (২৮) ও সে হেরোইন বিক্রয়ের সাথে জড়িত।  সে ও পলাতক আসামী দীর্ঘদিন ধরে দেশের বিভিন্ন এলাকা থেকে হেরোইন সংগ্রহ করে পাইকারী ও খুচরা মূল্যে বিক্রয় করে।