ইয়াবাসহ দুই যুবক ও নারী আটক

পরিবর্তন ডেক্স॥ নগরী থেকে পৃথক অভিযানে ১৬৩ ইয়াবা বড়িসহ দুই যুবক ও নারীকে আটক করেছে মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি) এবং র‌্যাব। গতকাল শুক্রবার আটককৃত যুবক জর্জ অমিত দত্ত (২২) নগরীর নিউ সার্কুলার রোড, হার্ট ফাউন্ডেশন হাসপাতালের পাশের বাসিন্দা স্বপন দত্তের ছেলে ও হিজলতলা মৌলভীর হাট এলাকার আব্দুল আজিম হাওলাদারের স্ত্রী আছিয়া বেগম (৪৫) এবং র‌্যাবের হাতে আটক হয়েছে দারোগা বাড়ী এলাকার মৃত আনছার মিয়ার ছেলে মোঃ আলতাফ হোসেন আব্দুল্ল¬াহ (৩৫)।
ডিবি পুলিশ জানিয়েছে, গোপন সংবাদের ভিত্তিতে জিলা স্কুলের মোড় এলাকায় অবস্থান নেয় তাদের একটি দল। এই সময় তারা  মোড়ে পুরাতন দূনীর্তি দমন কমিশন অফিসের সামনে রাস্তার উপর দাড়িয়ে থাকা অমিতকে আটক করে। পরে তার দেহ তল্লাশী করে ১০ ইয়াবা বড়ি উদ্ধার করা হয়। আছিয়াকে বান্দ রোডের সাউথ কিং চাইনিজ এন্ড রেষ্টুডেন্টের পাশের চায়ের দোকানের সামনে থেকে আটক করা হয়। পরে তার কাছ থেকে ৫০ ইয়াবা বড়ি উদ্ধার করা হয়েছে। পৃথক এই ঘটনায় এসআই কামাল হোসেন বাদী হয়ে কোতয়ালী মডেল থানায় মামলা করেছে।
র‌্যাব জানায়, আলেকান্দা আমতলা আরমান খান সড়কের জাহাঙ্গীর দুরানীর বাড়ীর পাশে ইয়াবা ক্রয় বিক্রয় হচ্ছে এমন খবরে অভিযান করে। র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালানোর চেষ্টাকালে আব্দুল্লাকে আটক করে। দৌড়ে পালানোর কারণ জিজ্ঞাসা করলে এক পর্যায়ে স্বীকার করে  সে ইয়াবা ক্রয় বিক্রয়ের সাথে জড়িত। পরে তার ডান হাতে থাকা সাদা কাগজে মোড়ানো পলিথিন থেকে ১০৩ ইয়াবা বড়ি উদ্ধার করা হয়।