আ’লীগ নেতা মিন্টু ও উপজেলা চেয়ারম্যান রিন্টুর বোনের ইন্তেকাল

নিজস্ব প্রতিবেদক॥ বরিশাল সদর উপজেলা চেয়ারম্যান, মহানগর আওয়ামী লীগ নেতা ও সুন্দরবন নেভিগেশনের চেয়াম্যান সাইদুর রহমান রিন্টুর ও জেলা আ’লীগের জ্যেষ্ঠ নেতা মশিউর রহমান মিন্টুর বড় বোন এবং যুবলীগ নেতা ইমরুল আহসান উজ্জলের মা মেহেরুননেছা আফজাল ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহে…… রাজেউন)। গতকাল রবিবার সন্ধ্যা সোয়া ৬টার দিকে নগরীর কাউনিয়া ব্র্যাঞ্চ রোডের নিজ বাস ভবনে শেষ নিঃস্বাস ত্যাগ করে তিনি। মৃত্যু কালে তিনি ২ ছেলে, ৪ মেয়ে, ২ বোন, ৪ ভাই ও নাতি নাতনী সহ অসংখ্য গুনগ্রাহি রেখে গেছেন। মরহুমার মেহেরুননেছা ছিলেন বাবা-মায়ের সংসারের জ্যেষ্ঠ কণ্যা। আজ সোমবার বাদ আসর নগরীর কাউনিয়া ব্র্যাঞ্চ রোড এলাকার আসমত আলী মাষ্টার প্রাথমিক বিদ্যালয় মাঠে মরহুমার নামাজে জানাযা অনুষ্ঠিত হবে। পরে নগরীর বগুরা রোড মুসলিম গোরস্থানে দাফন করা হবে বলে মহুমার পরিবারের পক্ষ থেকে জানানো হয়েছে।
এদিকে তার মৃত্যুর খবর সুনে বাস ভবনে ছুটে যান বরিশাল মহানগর আওয়ামী লীগ নেতা সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ সহ অসংখ্য নেতা কর্মীরা। এসময় তারা মরহুমার আত্মার মাগফেরাত কামনার পাশাপাশি শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানান।
পরিবারের পক্ষ থেকে জানানো হয়েছে, মেহেরুননেছা আফজাল দীর্ঘ দিন যাবত নানা ব্যাধিতে ভুগতে ছিলেন। সম্প্রতি তাকে ঢাকার নামকরা হাসপাতালে চিকিৎসা দেয়া হয়। সেখানে চিকিৎসা গ্রহন করে সুস্থ হয়ে বারিশালে নিজ বাড়িতে ফেরেন তিনি। এর পরিপ্রেক্ষিতে গতকাল রবিবার হঠাৎ করেই শেষ নিঃস্বাস ত্যাগ করেন মেহেরুননেছা আফজাল। এছাড়া দীর্ঘ বছর পূর্বে তার স্বামী আফজাল হোসেনও ইন্তেকাল করেছেন।
অপরদিকে মেহেরুননেছা আফজাল এর মৃত্যুতে গভীর শোক ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করে বিবৃতি দিয়েছেন বরিশাল সদর আসনের সাংসদ জেবুন্নেছা আফরোজ, মহানগর আ’লীগের সম্পাদক এ্যাডঃ আফজালুল করিম, মহানগর আওয়ামীলীগ নেতা সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ, জেলা ছাত্রলীগের সভাপতি মোঃ হেমায়েত উদ্দিন সেরনিয়াবাত সুমন, সাধারন সম্পাদক আব্দুর রাজ্জাক, দপ্তর সম্পাদক আমিনুল ইসলাম সোহরাব প্রমুখ।