আ’লীগের জেলা শাখার বিশেষ বর্ধিত সভা আজ

নিজস্ব প্রতিবেদক॥ আজ শুক্রবার বরিশাল জেলা আওয়ামীলীগের বর্ধিত সভা। সন্ধ্যা ৭টায় নগরীর সার্কিট হাউস মিলনায়তনে এই বর্ধিত সভা অনুষ্ঠিত হবে।
এদিকে বর্ধিত সভায় যোগদানের লক্ষ্যে ঢাকা থেকে আজ নগরীতে আসছেন স্থানীয় সরকার মন্ত্রনালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি এবং জেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব আবুল হাসানাত আব্দুল্লাহ-এমপি, জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক এ্যাড. তালুকদার মো. ইউনুস-এমপি ও মহানগর আওয়ামীলীগের অন্যতম নেতা এবং যুবলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সদস্য সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ। বিকালে তারা বিমান যোগে বরিশালে আসবেন। বিমান বন্দরে তাদের স্বাগত ও সংবর্ধনা জানাতে ব্যাপক প্রস্তুতি নিয়েছেন মহানগরীর ৩০ ওয়ার্ড এবং জেলা আওয়ামীলীগ সহ অঙ্গ সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা। বিকালে বিশাল সোডাউনের মাধ্যমে তাদের নগরীতে নিয়ে আসবেন বলে জানিয়েছেন নেতা-কর্মীরা।
বরিশাল জেলা আওয়ামীলীগের দপ্তরের দায়িত্বে থাকা এ্যাড. কাইয়ুম খান কায়সার জানান, আজ শুক্রবার জেলা আওয়ামীলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হবে। জেলা আওয়ামীলীগের কমিটি গঠনের পর এটি দ্বিতীয় বর্ধিত সভা। এ সভায় সভাপতিত্ব করবেন জেলা আওয়ামীলীগের সভাপতি আবুল হাসানাত আব্দুল্লাহ-এমপি। এছাড়া অনুষ্ঠান পরিচালনা করবেন জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক এ্যাড. তালুকদার মো. ইউনুস-এমপি।
তিনি জানান, জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক দুর্ঘটনায় আহত হন। পরে তাকে ঢাকায় থেকে চিকিৎসা গ্রহন করার প্রয়োজনে দীর্ঘ দিন তিনি বরিশালে তার সাংগঠনিক এলাকায় আসতে পারেননি। এছাড়া জেলার সভাপতি আবুল হাসানাত আব্দুল্লাহ’র অনেক দিন পর বরিশালে আসছেন। তাদের আগমের সংবাদের পর থেকেই নেতা-কর্মীদের মধ্যে সাংগঠনিক তৎপরতা অনেকটা বৃদ্ধি পেয়েছে।
এদিকে বরিশাল মহানগর আওয়ামীলীগের একাধিক সূত্র জানায়, নগর আওয়ামীলীগের অন্যতম নেতা সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ বেশ কিছুদিন যাবত ঢাকায় অবস্থান করছেন। যে কারনে অনেক নেতা-কর্মীদের সাথে তার সরাসরি যোগাযোগ ছিলোনা। তিনিও জেলা আওয়ামীলীগের সাভাপতি এবং সম্পাদকের সাথে বিমান যোগে বরিশালে আসছেন। এজন্য তাকে সহ জেলা আওয়ামীলীগের সভাপতি এবং সম্পাদককে বিপুল সংবর্ধনার আয়োজন করেছেন মহানগর আওয়ামী লীগের ৩০ ওয়ার্ড এবং অঙ্গ সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা। বরিশালের শীর্ষ স্থানীয় এই নেতাদের রহমতপুরে বরিশাল বিমান বন্দরে ফুলের শুভেচ্ছার পাশাপাশি বিপুল সংবর্ধণার ও মোটর সাইকেল সোডাউনের মাধ্যমে নগরীতে নিয়ে আসবেন নেতা-কর্মীরা।