আগামী সংসদের প্রধানমন্ত্রী হবেন বেগম খালেদা জিয়া-আফরোজা আব্বাস

নিজস্ব প্রতিবেদক ॥ বাংলাদেশ জাতীয়তাবাদী মহিলা দল বরিশাল উত্তর জেলা শাখার প্রতিনিধি সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। গতকাল বৃহস্পতিবার বেলা ১১টায় শহীদ আব্দুর রব সেরনিয়াবাত বরিশাল প্রেসক্লাবের হল রুমে এই প্রতিনিধি সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলনের উদ্বোধন করেন বাংলাদেশ জাতীয়তাবাদী মহিলা দলের কেন্দ্রীয় নির্বাহী কমিটির সভানেত্রী আফরোজা আব্বাস। উদ্বোধনী বক্তৃতায় তিনি বলেন, খালেদা জিয়ার সহায়ক সরকারের রূপরেখা অনুযায়ী গণতন্ত্র আদায়ের আন্দোলন শুরু করা হবে। সেই আন্দোলনে বরিশাল মহানগর মহিলা দলকে অগ্রনী ভুমিকা রাখতে হবে। এজন্য তিনি নেতা-কর্মীদের ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানিয়ে মহিলা দল নেত্রী বলেন, আগামী সংসদের প্রধান মন্ত্রী হবেন বেগম খালেদা জিয়া। কেননা সরকার যত ষড়যন্ত্রই করুক বিএনপিকে বাদ দিয়ে আর কোন নির্বাচন করতে পারবে না। আর জনগন অবৈধ শেখ হাসিনা সরকারকে আর চায় না।
অনুষ্ঠানের প্রধান অতিথি বিএনপি’র কেন্দ্রীয় কমিটির যুগ্ম মহাসচিব আলহাজ্ব এ্যাড. মজিবর রহমান সরোয়ার বলেন, সহায়ক সরকারের দাবীতে আন্দোলনে সকলকে এক সাথে রাজপথে ঝাপিয়ে পড়তে হবে। তাই নিজেদের মধ্যে কোন গ্রুপিং, বিভাজন কিংবা কোন্দল রাখা চলবে না। বেগম খালেজা দিয়ার নেতৃত্বে দুর্বার আন্দোলন গড়ে তুলতে হবে। আমাদের দাবী একটাই গনতন্ত্র ফিরিয়ে আনা। জনগনের ভোটাধিকার ফিরিয়ে না দেয়া পর্যন্ত রাজপথে আন্দোলন এবং লড়াই অব্যাহত রাখার ঘোষনা দেন বিএনপি’র কেন্দ্রীয় এই নেতা।
সম্মেলনে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন মহিলা দলের কেন্দ্রীয় কমিটির সাধারন সম্পাদক সুলতানা আহমেদ। বক্তব্য রাখেন- বিএনপি’র সাংগঠনিক সম্পাদক এ্যাড. বিলকিছ আক্তার জাহান শিরিন, বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক আকন কুদ্দুসুর রহমান, মাহাবুবুল হক নান্নু , মহিলা দলের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি জেবা আহমেদ খান, যুগ্ম সাধারন সম্পাদক হেলেন জেরিন খান প্রমূখ।