আইনজীবী সমিতি বিজয়ীদের অভিনন্দন

বরিশাল জেলা আইনজীবী সমিতির নির্বাচনে সম্মিলিত আইনজীবী পরিষদের সভাপতি পদে এ্যাডঃ আনিচ উদ্দিন শহীদ, সাধারণ সম্পাদক এ্যাডঃ কাজী মনিরুল হাসান, যুগ্ম সম্পাদক সাইফুল ইসলাম মোল্লা, অর্থ সম্পাদক এএম জলিল, ইসতিয়াখ আহম্মেদ রুবেল সহ নির্বাচিত পরিষদকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে বিবৃতি দিয়েছেন মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এ্যাডভোকেট আফজালুল করিম, রফিকুল ইসলাম, শুভাশিষ ঘোষ বাপ্পি, আতিকুর রহমান জুয়েল, এএম মেজবাহ উদ্দিন জুয়েল, কাইউম খান কায়সার, জাকির হোসেন সরদার, সামসুজ্জামান সোহেল, অনির্বান বিশ্বাস, প্রিয় লাল প্রমুখ।
এই জয় দানবের বিরুদ্ধে : আবুল হাসানাত আব্দুল্লাহ
স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রনালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও বরিশাল জেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব আবুল হাসানাত আব্দুল্লাহ (এমপি) বলেছেন, দেশের ক্রান্তি লগ্নে দানবের বিরুদ্ধে, স্বাধীনতার স্বপক্ষে সম্মিলিত আইনজীবি পরিষদ প্যানেলের বিজয় হয়েছে। এ প্যানেল স্বাধীনতার স্বপক্ষের শক্তি। ২০দলীয় দানবদের পরাজয় অনিবার্য। গতকাল শুক্রবার রাতে বরিশাল আইনজীবী সমিতির নব নির্বাচিত নেতৃবৃন্দের সাথে মতবিনিময় সভায় আবুল হাসানাত আব্দুল্লাহ্ একথা বলেন।
গৌরনদী পৌরসভা মিলনায়তনে মতমিনিময় সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বরিশাল-২ আসনের সংসদস্য সদস্য ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট তালুকদার মো. ইউনুস. মেহেন্দীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট মুনছুর আহম্মেদ, গৌরনদী পৌর মেয়র ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদত মো. হারিছুর রহমান হারিছ, বরিশাল আইনজীবি সমিতির সভাপতি একেএম জাহাঙ্গীর, নবনির্বাচিত সভাপতি আ্যাডভোকেট আনিছ উদ্দিন আহম্মেদ সহিদ, সহ সভাপতি মোহাম্ম্দ শহীদ আসগর খান বাবুল, সাধারণ সম্পাদক কাজী মনিরুল হাসানসহ অন্যান্য নেতৃবৃন্দ।

সাবেক প্রতিমন্ত্রী জাহাঙ্গীর কবির নানক এমপি’র অভিনন্দন
বরিশাল জেলা আইনজীবী সমিতি নির্বাচনে সম্মিলিত আইনজীবী পরিষদ প্যানেলের নিরঙ্কুশ বিজয়ে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির যুগ্ম সম্পাদক, এলজিইডি মন্ত্রনালয়ের সাবেকপ্রতিমন্ত্রী, বরিশাল বিএম কলেজের সাবেক ভিপি ও এক সময়ের তুেখাড় ছাত্রনেতা এ্যাড. জাহাঙ্গীর কবির নানক-এমপি। গতকাল এক বিবৃতিতে তিনি নব নির্বাচিত সভাপতি আনিস উদ্দিন সহিদ ও সম্পাদক কাজী মনিরুল হাসান খান সহ কার্যনির্বাহী পরিষদের সকল সদস্য ও নির্বাচন উপ-পরিষদের নির্বাচিত সদস্যেদের শুভেচ্ছা ও অভিনন্দন জানান। একই সাথে তিনি বলেন, এ নির্বাচনে ১৬টি পদে আওয়ামী লীগ তথা ১৪ দলের মনোনীত ১৫ পদের প্রার্থীর বিজয় হয়েছে। এ বিজয় শুধু আইনজীবীদের বিজয় নয়। এ বিষয়ে গণতন্ত্রের বিজয়। এই বিজয়ের মাধ্যমে আরো একবার প্রমান হয় যে বর্তমান সরকারের প্রতি আইনজীবীদের আস্থা রয়েছে। আমার প্রত্যাশা ও বিশ্বাস আগামী দিনে পরিষদের নতুন নেতৃবৃন্দ জননেত্রী মাননীয় প্রধানমšী¿র শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে কাজ করে যাবে।

জেলা আ’লীগের অভিনন্দন
বরিশাল জেলা আইনজীবী সমিতির নির্বাচনে আওয়ামীলীগ সমর্থিত আইনজীবী পরিষদের মনোনিত সভাপতি পদে এ্যাডঃ আনিছ উদ্দিন আহম্মেদ শহীদ, সাধারণ সম্পাদক পদে এ্যাডঃ কাজী মুনিরুল হাসান সহ বিজয়ী সকল প্রার্থীকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে বিবৃতি দিয়েছেন জেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব আবুল হাসানাত আব্দুল্লাহ এমপি এবং সাধারণ সম্পাদক এ্যাডঃ তালুকদার মোঃ ইউনুস।
এমপি জেবুন্নেছার অভিনন্দন
বরিশাল জেলা আইনজীবী সমিতি নির্বাচনে সম্মিলিত আইনজীবী পরিষদ’র নির্বাচিতদের অভিনন্দন জানিয়েছেন সংসদ সদস্য জেবুন্নেছা আফরোজ। গতকাল এক অভিনন্দন বার্তায় তিনি নবনির্বাচিত সভাপতি আনিস উদ্দিন সহিদ ও সম্পাদক কাজী মনিরুল হাসান খান সহ কার্যনির্বাহী পরিষদের সকল সদস্য ও নির্বাচন উপ-পরিষদের নির্বাচিত সদস্যেদের শুভেচ্ছা ও অভিনন্দন জানান। খবর বিজ্ঞপ্তির