অস্ত্র ও গুলিসহ ডাকাত আটক

নিজস্ব প্রতিবেদক ॥ নগরী থেকে ডাকাতির উদ্দেশ্যে আসা ওয়ান শুটার গান ও ৫ গুলিসহ এক ডাকাতকে আটক করেছে পুলিশ। গতকাল বৃহস্পতিবার বিকেলে আটককৃত ডাকাত সদস্য ওমর ফারুক গাজীপুরের কালিয়াকৈর উপজেলার লতিফপুর বটতলা এলাকার শহীদুল ইসলামের ছেলে।
কোতয়ালী মডেল থানার এসআই দেলোয়ার হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে তারা জানতে পারে নগরীর কলেজ এভিনিউ পীস স্কুল এন্ড কলেজের সামনে রহস্য জনকভাবে এক যুবক ঘোরাফেরা করছে। এমন সংবাদের ভিত্তিতে তিনি সহ মডেল থানার এসআই শামীম, এএসআই আনোয়ার হোসেন এবং খোকন চন্দ্র দে সেখানে অভিযান পরিচালনা করেন। এ সময় ওমর ফারুক নামের ওই যুবককে আটক করে তারা। পাশাপাশি তার সাথে থাকা একটি ওয়ান শুটার গান, ৫ রাউন্ড গুলি উদ্ধার করেন। এর মধ্যে এক রাউন্ড গুলি লোড করা অবস্থায় ছিলো।
মহানগর পুলিশের সহকারী কমিশনার মো. আসাদুজ্জামান জানান, ওমর ফারুকের সাথে আরো সহযোগী রয়েছে। তারা নগরীতে ডাকাতির উদ্দেশ্যে এসেছে। সে অনুযায়ী ওমর ফারুক পীস স্কুল এন্ড কলেজের সামনে দাড়িয়ে ডাকাতির পরিকল্পনা করে।
বাকিদের গ্রেপ্তারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে বলেও জানিয়েছেন নগর পুলিশের এই কর্মকর্তা। অস্ত্র উদ্ধারের ঘটনায় কোতয়ালী মডেল থানায় অস্ত্র আইনে মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।