অক্সফোর্ড মিশন রোডে মোটর সাইকেল চুরির হিড়িক

নিজস্ব প্রতিবেদক ॥ নগরীর অক্সফোর্ড মিশন রোডে মোটর সাইকেল চুরির হিড়িক পড়েছে। বৃহস্পতিবার দিবাগত গভীর রাতে এক বাসা থেকে একই সাথে দুইটি মোটর সাইকেল চুরি হয়েছে। মোটর সাইকেল চোরাই চক্র সাবেক ভারপ্রাপ্ত মেয়র ও বর্তমানে কাউন্সিলর বিএনপি নেতা আলতাফ মাহমুদ সিকদারের কার্যালয় থেকেও মোটর সাইকেল চুরি করেছে। গত কয়দিনে ওই এলাকা থেকে চারটি মোটর সাইকেল চুরি হয়েছে। এই সকল ঘটনার শিকার বাসিন্দারা জানিয়েছেন, স্থানীয় কোন চক্র এর সাথে জড়িত। তা না হলে এভাবে চুরির ঘটনা ঘটে না।
বৃহস্পতিবার রাতে আলতাফ হাউজিংয়ের ইটালী শহীদের বাসভবনের নিচতলার গ্যারেজ থেকে চুরি হয়েছে পালসার ও ডিসকভার ব্যান্ডের পৃথক দুইটি মোটর সাইকেল।
ডিসকভার মোটর সাইকেলের মালিক ডা. সোহেল রহমান বলেন, গ্যারেজের গ্রীল কেটে প্রবেশ করে নিচতলায় তার বাসা বাইরে থেকে আটকে দেয়া হয়। পরে তার মোটর সাইকেলসহ (বরিশাল হ ১১-৭৫৩৩) পালসারটিও নিয়ে গেছে। তিনি বলেন, তার মোটর সাইকেলে উন্নত মানের তালা দেয়া ছিলো। সহজে তা ভেঙ্গে নেয়া যাবে না। স্থানীয় কোন চোর চক্র এর সাথে জড়িত।
পালসার মোটর সাইকেলের মালিক ফারুক হোসেন বলেন, তার মোটর সাইকেলেও (বরিশাল ল ১১-২৭০৬) তালা দেয়া ছিলো। এই চুরির ঘটনায় পুলিশ এসেছিলো। থানায় অভিযোগও দেয়া হয়েছে।