খালেদা জিয়ার মুক্তির দাবীতে যুবদলের বিক্ষোভ | | ajkerparibartan.com খালেদা জিয়ার মুক্তির দাবীতে যুবদলের বিক্ষোভ – ajkerparibartan.com
খালেদা জিয়ার মুক্তির দাবীতে যুবদলের বিক্ষোভ

2:46 pm , December 14, 2019

নিজস্ব প্রতিবেদক ॥ বিএনপি চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়াকে মিথ্যা মামলা প্রত্যাহারসহ নি.শর্ত মুক্তির দাবীতে মহানগর ও জেলা যুবদল নগরীতে বিক্ষোভ ঝটিকা মিছিল করেছে। গতকাল শনিবার মহানগর ও জেলা বিএনপি দলীয় কার্যালয় থেকে এক বিক্ষোভ ঝটিকা মিছিল বের করে। দলীয় কার্যলয় থেকে প্রথমে মহানগর যুবদল মিছিল বের করার চেষ্টা করা হলে পুলিশের বাঁধার মুখে পড়ে তারা। এক পর্যায়ে পুলিশের বাঁধা অতিক্রম করে নগরীর সদর রোড, কাকলী মোড়, ফজলুল হক এভিনিউ সড়ক হয়ে স্টিমার ঘাটে গিয়ে শেষ করে। এর পর্বে দলীয় কার্যলয়ের সামনে অনুষ্ঠিত বিক্ষোভ সমাবেশে মহানগর সভাপতি এ্যাড. আখতারুজ্জামান শামীমের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন সাধারন সম্পাদক মাসুদ হাসান মামুন, সিনিয়র সহ-সভাপতি কামরুল হাসান রতন, মিজানুর রহমান পলাশ।
অপরদিকে শহীদ বুদ্ধিজীবীদের প্রতি স্মৃতিস্তম্ভে শ্রদ্ধা নিবেদন করে জেলা যুবদলের নেতৃবৃন্দ বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তি দাবী করে এক বিক্ষোভ মিছিল বের করে। মিছিলটি ফজলুল হক এভিনিউ, সিটি কর্পোরেশন, দক্ষিণ চক বাজার, গীর্জা মহল্লা, সদর রোড হয়ে মহানগর ও জেলা বিএনপি দলীয় কার্যলয়ের সামনে এসে শেষ করে। এখানে সভাপতি এ্যাড. পারভেজ আকন বিপ্লবের সভাপতিত্বে প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক এ্যাড এইচএম তছলিম উদ্দিন, মামুন রেজা খান, মোঃ জাহিদ হোসেন, সালাউদ্দিন নাহিদ, মাওলা রাব্বি শামীম ও কোতয়ালী যুবদল ভারপ্রাপ্ত সভাপতি কবীর হোসেন।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ




মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT