অনির্বাচিত সরকার গণতন্ত্রকে বন্দি করে রেখেছে- রুহুল আমিন গাজী | | ajkerparibartan.com অনির্বাচিত সরকার গণতন্ত্রকে বন্দি করে রেখেছে- রুহুল আমিন গাজী – ajkerparibartan.com
অনির্বাচিত সরকার গণতন্ত্রকে বন্দি করে রেখেছে- রুহুল আমিন গাজী

3:08 pm , December 9, 2019

নিজস্ব প্রতিবেদক ॥ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের কেন্দ্রীয় কমিটির সভাপতি রুহুল আমিন গাজী বলেছেন, এদেশের স্বাধীনতার ঘোষক ও মুক্তিযোদ্ধা শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানকে রাজাকার বলা হয়। সেখানে আমি মুক্তিযোদ্ধা হয়ে নিজেকে পরিচয় দিতে ঘৃনা হয়। যাকে এদেশের জনগণ ভোট দিয়ে নির্বাচিত করে নাই। সেই অনির্বাচিত সরকার আজ দেশের গনতন্ত্রের নেত্রীকে একটি কাল্পনিক মিথ্যা মামলা দিয়ে জেলে বন্দি করে রেখেছে।
এই অবৈধ সরকার খালেদা জিয়াকে বন্দি করে রাখে নাই রেখেছে স্বাধীন দেশের গণতন্ত্রকে বন্দি করে রেখেছে। এখন দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে জেলে রেখে হত্যা করার পরিকল্পনা করছে ভোটার বিহীন সরকার। ওরা হয়ত জানেনা খালেদা জিয়া জেলে রেখে হত্য করা হলে এদেশে ১৮ কোটি খালেদা জন্ম হয়ে আছে। সরকার আজ আমাদের উপর এত নির্যাতন করেও একজন সমর্থককে খালেদা জিয়ার পাশ থেকে সরাতে পারে নাই।
গতকাল সোমবার নগরীর সদর রোডে বেগম খালেদা জিয়া’র নিঃশর্ত মুক্তির দাবীতে মহানগর স্বেচ্ছসেবক দলের কেন্দ্র ঘোষিত বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথি হিসাবে একথা বলেন। স্বেচ্ছাসেবক মহানগর সভাপতি মাহবুবুর রহমান পিন্টুর সভাপতিত্বে আরো বক্তব্য রাখেন মহানগর সাধারন সম্পাদক মসিউর রহমান মঞ্জু, সাংগঠনিক সম্পাদক রাসেদুজ্জামান রাসেদ, সহ-সভাপতি মতিউর রহমান মিঠু, আসাদুজ্জামান রিপন, আরমান সিকদার নুন্না ও তারেক সোলাইমান। সমাবেশ শেষে দলীয় কার্যলয় থেকে একটি মিছিল বের করার চেষ্ঠা করা হলে পুলিশ বাধা দিয়ে মিছিল বন্ধ করে দেয়।
অপরদিকে একই দাবীতে বরিশাল জেলা স্বেচ্ছাসেবক দল নগরীর বগুড়া রোড, মল্লিক রোড, ফকির বাড়িসহ সদর রোডে বিক্ষোভ মিছিল করে বিএনপি দলীয় কার্যলয়ের সামনে এসে শেষ করে।
এর পূর্বে এক পথ সভায় বক্তব্য রাখেন, জেলা সহ-সভাপতি এ্যাড, জাহিদুল ইসলাম পান্না, সাংগঠনিক সম্পাদক জাবের ব্দুল্লাহ সাদি, ছাত্রদল নেতা সাইফুল ইসলাম সুজন, সহ-সাধারন সম্পাদক এনায়েত খান রিপন, মাজেদ সিকদার সুজন, আরিফুর রহমান হেলাল, মিঠু আহমেদ, শহিদুল ইসলাম, হানিফ হাওলাদার, রিয়াজ, আতিকুর রহমান বাপ্পী,ক াউছার হোসেন রহিম ও মাসুম মৃধা।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ




মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT