চরফ্যাসনে উপজেলা আ'লীগের সভাপতি জ্যাকব এমপি-সম্পাদক নুরুল | | ajkerparibartan.com চরফ্যাসনে উপজেলা আ’লীগের সভাপতি জ্যাকব এমপি-সম্পাদক নুরুল – ajkerparibartan.com
চরফ্যাসনে উপজেলা আ’লীগের সভাপতি জ্যাকব এমপি-সম্পাদক নুরুল

3:19 pm , December 7, 2019

 

চরফ্যাসন প্রতিবেদক ॥ চরফ্যাসনে উপজেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। গতকাল শনিবার দুপুরে চরফ্যাসন অধ্যক্ষ নজরুল ইসলাম বিএড কলেজ মাঠে এ সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলনে ভোলা জেলা আ’লীগের সভাপতি ফজলুল কাদের মজনু মোল্লা প্রধান অতিথি ছিলেন। চরফ্যাসন উপজেলা আ’লীগের সাবেক সভাপতি আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপির সভাপতিত্বে সম্মেলন অনুষ্ঠিত হয়। সভাপতির বক্তব্যে জ্যাকব বলেন, চরফ্যাসন উপজেলা আওয়ামীলীগ একটি সু-সংগঠিত সংগঠন। চরফ্যাসন ও মনপুরার উন্নয়নের পাশাপাশি আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনগুলোকে মজবুত ভিত্তিতে গড়ে তোলা হয়েছে। উন্নয়ন কর্মকান্ডের বর্ণনা দিয়ে তিনি আরো বলেছেন, গত এক যুগে চরফ্যাসন-মনপুরায় কয়েক হাজার কোটি টাকার উন্নয়ন করা হয়েছে। প্রত্যন্ত গ্রামগুলোকে শহরের আদলে গড়ে তোলা হয়েছে। পৌর সভাকে তৃতীয় শ্রেনী থেকে প্রথম শ্রেনীতে উন্নিতকরন করা হয়েছে। চরফ্যাসন ও মনপুরার সাধারন মানুষ কয়েক হাজার কোটি টাকার উন্নয়নের সুফল ভোগ করছেন।
সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্যে রাখেন, ভোলা জেলা আ’লীগের সাধারন সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান আবদুল মমিন টুলু , চরফ্যাসন উপজেলা পরিষদ চেয়ারম্যান জয়নাল আবেদীন আখন, চরফ্যাসন উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক নুরুল ইসলাম ভিপি।
সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে উপস্থিত ডেলিগেটদের প্রস্তাব সমর্থনে আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপিকে সভাপতি এবং নুরুল ইসলাম ভিপিকে সাধারণ সম্পাদক এবং জয়নাল আবেদীন আখনকে সহসভাপতি ঘোষণা করেন জেলা আওয়ামীলীগের সভাপতি ফজলুল কাদের মজনু মোল্লা। এর আগে চরফ্যাসন উপজেলা আওয়ামীলীগের কমিটি বিলুপ্ত ঘোষনা করেন সভাপতি আবদুল্লা আল ইসলাম জ্যাকব এমপি।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ




মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT