দুই বন্ধুকে নিয়ে বাবাকে হত্যার চেষ্টাকারী মাদকাসক্ত ছেলেসহ আটক ৩ | | ajkerparibartan.com দুই বন্ধুকে নিয়ে বাবাকে হত্যার চেষ্টাকারী মাদকাসক্ত ছেলেসহ আটক ৩ – ajkerparibartan.com
দুই বন্ধুকে নিয়ে বাবাকে হত্যার চেষ্টাকারী মাদকাসক্ত ছেলেসহ আটক ৩

2:50 pm , December 4, 2019

 

নিজস্ব প্রতিবেদক ॥ দরজা খুলতে দেরিয়ে হওয়ায় দুই কিশোর অপরাধী বন্ধুকে নিয়ে বাবাকে হত্যার চেষ্টা করেছে মাদকাসক্ত ছেলে। এসময় তারা তিনজন মিলে ভাংচুর করেছে ঘরের মালামাল। রাতেই তিন কিশোর অপরাধীকে আটক করেছে পুলিশ। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার দিবাগত রাত দেড়টার দিকে নগরীর নবগ্রাম রোডের রুইয়ার পুল এলাকায়। এই ঘটনায় হামলার শিকার পিতা ওই এলাকার ভাড়াটিয়া বাসিন্দা নাজমুল হাসান চৌধুরী নকিব বাদী হয়ে ছেলে সহ তিনজনের বিরুদ্ধে কোতয়ালী মডেল থানায় মামলা করেছেন। আটককৃত আসামিরা হলো- বাদীর মাদকাসক্ত ছেলে কিশোর অপরাধী জুনায়েদ হাসান নিলয়, তার বন্ধু কাউনিয়া শ্রীপুর কলোনী (মুরগি চোরা রোডের) বাসিন্দা রফিকের ছেলে রেসাদুজ্জামান নোমান ও সদর উপজেলার চর হোগলা এলাকার বাসিন্দা হানিফ খানের ছেলে তাহসিন খান তন্ময়কে আসামি করা হয়েছে। ওই মামলায় গ্রেফতার দেখিয়ে তিন কিশোর অপরাধীকে বুধবার দুপুরে মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হয়। এসময় বিচারক শামীম আহমেদ তাদেরকে যশোরে কিশোর অপরাধ সংশোধনাগারে প্রেরনের নির্দেশ দিয়েছেন। তথ্য নিশ্চিত করে কোতয়ালী মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) ফিরোজ আল মামুন জানান, ‘কিশোর অপরাধী জুনায়েদ হাসান নিলয় মাদকাসক্ত। প্রায় সময় নেশা করে গভীর রাতে ঘরে ফিরতো সে। পূর্বের ন্যায় মঙ্গলবার দিবাগত রাত দেড়টার দিকে তিন বন্ধু মিলে নেশা করে মাতাল অবস্থায় ঘরে ফিরে দরজা খুলতে বলে। মা ঘরে না থাকায় দরজা খুলতে দেরি হয় নিলয়ের বাবা নাজমুল হাসান চৌধুরী নকিবের। এজন্য দরজা খোলার পরে মাদকাসক্ত কিশোর অপরাধী নিলয় তার বন্ধু রাসেদুজ্জামান নোমান ও তাহসিন খান তন্ময়কে সাথে নিয়ে বাবার উপর হামলা চালায়। তারা ঘরের মধ্যে মালামাল ভাংচুর ও তছনছের পাশাপাশি বাবা নকিবকে হত্যার চেষ্টা করে।
এসআই মামুন বলেন, ‘প্রতিবেশী ভাড়াটিয়ারা ঘটনাটি টের পেয়ে থানা পুলিশকে খবর দেয়। তাৎক্ষনিকভাবে এসআই মামুনের নেতৃত্বাধিন টহল টিম ঘটনাস্থলে পৌছে তিন কিশোর অপরাধীকে আটক এবং বাবা নবিক চৌধুরীকে উদ্ধার করে। এই ঘটনায় বুধবার নাজমুল হাসান চৌধুরী নকিব বাদি হয়ে কোতয়ালী মডেল থানায় মামলা করেন।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  




মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT