পিরোজপুরে আত্মসমর্পণকারী মাদক ব্যবসায়ী ও মাদকসেবীদের সাথে ডিআইজি'র মতবিনিময় সভা | | ajkerparibartan.com পিরোজপুরে আত্মসমর্পণকারী মাদক ব্যবসায়ী ও মাদকসেবীদের সাথে ডিআইজি’র মতবিনিময় সভা – ajkerparibartan.com
পিরোজপুরে আত্মসমর্পণকারী মাদক ব্যবসায়ী ও মাদকসেবীদের সাথে ডিআইজি’র মতবিনিময় সভা

2:49 pm , December 4, 2019

নিজস্ব প্রতিবেদক ॥ গতকাল জেলা পুলিশ পিরোজপুর ও আলোর পথে পিরোজপুর কর্তৃক আয়োজিত আত্মসমর্পণকারী মাদক ব্যবসায়ী ও মাদকসেবীদের সাথে মতবিনিময় সভার আয়োজন করা হয়। এই মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বরিশাল রেঞ্জ ডিআইজি মোঃ শফিকুল ইসলাম বিপিএম (বার)পিপিএম। এই মতবিনিময় সভায় প্রধান অতিথির নিকট ২৩ জন মাদক ব্যবসায়ী ও সেবী আত্মসর্মপণ করেন। এ সকল আত্মসমর্পণকারীদের ফুল দিয়ে বরণ ও তাদের মধ্যে ১৯ জনকে সেলাই মেশিন ও চা বিক্রির সরঞ্জাম দিয়ে পূর্ণবাসন করেন রেঞ্জ ডিআইজি। এছাড়া উক্ত মতবিনিময় সভায় উপস্থিত ১১৭ জন আত্মসর্মপণকারী সকলের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়।
এই মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন পিরোজপুরের পুলিশ সুপার হায়াতুল ইসলাম খান এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পিরোজপুর জেলা সমাজসেবা কর্মকর্তা, উপ-পরিচালক, যুব উন্নয়ন অধিদপ্তর, সভাপতি ও সাধারণ সম্পাদক, আলোর পথে সহ সুধী সমাজের গন্যমান্য ব্যক্তিবর্গ এবং প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সদস্যবৃন্দ।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  




মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT