সড়ক দুর্ঘটনায় সাবেক সেনা সদস্য নিহত, সড়ক অবরোধ করে বিক্ষোভ | | ajkerparibartan.com সড়ক দুর্ঘটনায় সাবেক সেনা সদস্য নিহত, সড়ক অবরোধ করে বিক্ষোভ – ajkerparibartan.com
সড়ক দুর্ঘটনায় সাবেক সেনা সদস্য নিহত, সড়ক অবরোধ করে বিক্ষোভ

3:09 pm , December 3, 2019

 

নিজস্ব প্রতিবেদক ॥ বরিশাল-বানারীপাড়া আঞ্চলিক সড়কে থ্রি-হুইলার ও মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে সাবেক এক সেনা সদস্য নিহত হয়েছে। গতকাল মঙ্গলবার সকাল সাড়ে ৯ টার দিকে বানারীপাড়া উপজেলার গাবতলা নামক এলাকায় এই দুর্ঘটনা ঘটে। নিহত সাবেক সেনা সদস্য তাজুল ইসলাম স্বপন (৫২) বানারীপাড়া উপজেলার চাখারের মাদারকাঠি এলাকার বাসিন্দা বলে পুলিশ জানিয়েছে। এই ঘটনায় বিক্ষুদ্ধ এলাকাবাসি সড়ক অবরোধ করে বিক্ষোভ করেছে। বরিশাল জেলা পুলিশের ট্রাফিক বিভাগের বানারীপাড়া উপজেলার দায়িত্বে থাকা সার্জেন্ট মো. আসাদুজ্জামান জানান, ‘সাবেক সেনা সদস্য তাজুল ইসলাম স্বপন মোটরসাইকেল যোগে বানারীপাড়া থেকে বরিশালের উদ্দেশ্যে রওনা হয়। পথিমধ্যে গাবতলা নামক স্থানে বরিশাল থেকে বানারীপাড়াগামী একটি যাত্রীবাহী থ্রি-হুইলার মাহিন্দ্রার সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেল আরোহী তাজুল নিহত হন।
এদিকে দুর্ঘটনায় সাবেক সেনা সদস্য নিহত হওয়ার ঘটনায় ঘটনাস্থলে বিক্ষোভ শুরু করে স্থানীয়রা। তারা সড়কে যান চলাচলে প্রতিবন্ধকতা সৃষ্টি করে স্লোগান দেয়। এতে প্রায় দেড় ঘন্টা যানবাহন চলাচল বন্ধ ছিলো। পরে পুলিশের হস্তক্ষেপে পরিস্থিতি নিয়ন্ত্রনে আসে।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  




মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT