বঙ্গবন্ধুর জন্মদিন পালনে অনিহা, প্রধান শিক্ষকের বিরুদ্ধে মামলা | | ajkerparibartan.com বঙ্গবন্ধুর জন্মদিন পালনে অনিহা, প্রধান শিক্ষকের বিরুদ্ধে মামলা – ajkerparibartan.com
বঙ্গবন্ধুর জন্মদিন পালনে অনিহা, প্রধান শিক্ষকের বিরুদ্ধে মামলা

3:05 pm , December 3, 2019

নিজস্ব প্রতিবেদক ॥ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিন পালনে অনিহা ও তুচ্ছ-তাচ্ছিলতার সাথে শ্রদ্ধা নিবেদনে মানহানির অভিযোগে প্রধান শিক্ষকের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। সদর উপজেলার কাগাশুরা মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. রফিকুল ইসলামের বিরুদ্ধে মামলাটি দায়ের করেন ওই স্কুলের এক ছাত্রের অভিভাবক আব্দুল বারেক।
গতকাল মঙ্গলবার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আমলী আদালতে বিচারক বেগম পলি আফরোজ মামলাটি আমলে নিয়ে আসামির বিরুদ্ধে সমনের নির্দেশ দেন। তথ্য নিশ্চিত করে মামলার বাদী পক্ষের আইনজীবী শেখ আব্দুল কাদের জানান, ‘গত ১৭ মার্চ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিন যথাযোগ্য মর্যাদায় পালনের জন্য বলেন বাদী। কিন্তু প্রধান শিক্ষক প্রথমে অনীহা প্রকাশ করলেও পরে ছাত্র ও শিক্ষকদের চাপে তা করতে বাধ্য হন। পরে জন্মদিন পালনের সময় তিনি তুচ্ছ তাচ্ছিলতার সাথে বাম হাত দিয়ে একটি ফুল বঙ্গবন্ধুর ছবির মুখের সামনে ধরে। যার প্রতিবাদ জানালে স্কুলের ছাত্র ও অভিভাবকদের বের করে দেন প্রধান শিক্ষক শফিকুল ইসলাম।
পরবর্তীতে বিষয়টির জন্য এলাকার লোকজন প্রধান শিক্ষককে ক্ষমা চাওয়ার অনুরোধ জানান। কিন্তু দীর্ঘদিন অপেক্ষা করার পরও তিনি কোনরুপ অনুশোচনা ব্যক্ত না করায় মঙ্গলবার তার বিরুদ্ধে মামলা করা হয়েছে।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  




মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT