হলি আর্টিসান মামলার রায়কে ঘিরে নিরাপত্তা বলয়ে বরিশাল | | ajkerparibartan.com হলি আর্টিসান মামলার রায়কে ঘিরে নিরাপত্তা বলয়ে বরিশাল – ajkerparibartan.com
হলি আর্টিসান মামলার রায়কে ঘিরে নিরাপত্তা বলয়ে বরিশাল

2:57 pm , November 27, 2019

নিজস্ব প্রতিবেদক ॥ হলি আর্টিসান বেকারিতে জঙ্গি হামলা মামলার রায়কে ঘিরে নগরীতে কড়া নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে। টহল ব্যবস্থা বৃদ্ধি ও চেক পোষ্টের পাশাপাশি বিভিন্ন আবাসিক হোটেল, শিক্ষা প্রতিষ্ঠানের আবাসিক হল, মেস এবং পরিবহনে তল্লাশী করতে দেখা গেছে আইন শৃঙ্খলা বাহিনীকে। জানাগেছে, ‘শুলশানে হলি আর্টিজান বেকারিতে জঙ্গি হামলার ঘটনায় দায়েরকৃত মামলার রায় হয় বুধবার। এ রায়ে ৭ জনের মৃত্যুদ- দিয়েছে আদালত। রায় ঘোষনার পূর্বে থেকেই সর্তক অবস্থা ছিল নগর পুলিশ। মহানগর পুলিশের মুখপাত্র ও সহকারী পুলিশ কমিশনার (ডিবি) নরেশ চন্দ্র কর্মকার বলেন, ‘রায় ঘোষনাকে কেন্দ্র করে মঙ্গলবার রাত থেকেই আমাদের নিরাপত্তা জোরদার করা হয়। রাতে শহরের প্রবেশদারে চেক পোষ্ট বসিয়ে বিভিন্ন পরিবহন এবং পথচারীদের তল্লাশী করে নগরীতে প্রবেশ করতে দেয়া হয়েছে। তাছাড়া বিভিন্ন আবাসিক হোটেল, রেস্তোরা এবং সরকারি ও বেসরকারি বিভিন্ন কলেজের আবাসিক হল, মেসবাড়িতে তল্লাশী কার্যক্রম পরিচালিত হয়। যা বুধবার রায় ঘোষনার পরেও অব্যাহত রয়েছে। বর্তমানে নগরীর গুরুত্বপূর্ণ স্থাপনা এবং গুরুত্ব মোড়ে মোড়ে অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে বলেও জানিয়েছেন তিনি।
অপরদিকে জেলার পুলিশ সুপার মো. সাইফুল ইসলাম বলেন, ‘রায় ঘোষনা কেন্দ্র করে চেক পোস্টের বাড়ানো হয়েছে। পোশাকধারীদের পাশাপাশি সাদা পোশাকেও দায়িত্ব পালন করছে পুলিশের টিম। তাছাড়া জেলার প্রতিটি থানায় ৫টি করে অতিরিক্ত টিম নিরাপত্তা ও নজরদারীর বিষয়ে কাজ করছেন বলে জানিয়েছেন তিনি।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  




মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT