নগরীর রাস্তার পাশের ড্রেন থেকে বৃদ্ধা উদ্ধার | | ajkerparibartan.com নগরীর রাস্তার পাশের ড্রেন থেকে বৃদ্ধা উদ্ধার – ajkerparibartan.com
নগরীর রাস্তার পাশের ড্রেন থেকে বৃদ্ধা উদ্ধার

3:41 pm , November 22, 2019

 

শামীম আহমেদ ॥ নগরীতে বৃদ্ধাকে রাতের আধাঁরে রাস্তার পাশে ফেলে রেখে গেছে তার স্বজনরা। ৬৫ বছরের ওই বৃদ্ধা হলো-জোহরা বেগম। বৃহস্পতিবার দিবাগত রাত ১০টার দিকে নগরীর আগরপুর রোডের সরকারী মহিলা কলেজের সামনে ড্রেনের ওই বৃদ্ধাকে পড়ে ছিল। পরে স্থানীয়রা তাকে ড্রেন থেকে তুলে উপর রেখেছে। পাশাপাশি শীতের রাতে তাকে উষ্ণতা দিতে কাথার ব্যবস্থা করে দেয়। কিন্তু কে বা কারা ওই বৃদ্ধাকে ফেলে গেছে তা নিশ্চিত হওয়া যায়নি। এমনকি বৃদ্ধা জোহরা নিজের নাম ও বাড়ির ঠিকানা ছাড়া তেমন কিছু বলতে পারছেন না। তিনি (জোহরা) জানান, তার বাড়ি সদর উপজেলার শায়েস্তাবাদ চুড়ামন গ্রামের হাওলাদার বাড়ি। তার ছেলের নাম জামাল, সে ইটালী প্রবাসী, ছেলের স্ত্রীর নাম বিউটি। এছাড়া তাকে কে বা কারা ফেলে রেখে গেছেন সেই সম্পর্কে কোন তথ্য দিতে পারেনি। তবে স্থানীয়রা ধারনা করছেন, ওই বৃদ্ধাকে তার কোন স্বজন নগরীতে নিয়ে এসে ফেলে রেখে গেছেন।
খবর পেয়ে সংবাদকর্মীরা ঘটনাস্থলে পৌঁছে বিষয়টি জেলা সমাজসেবা কার্যালয়ের প্রবেশন অফিসার সাজ্জাদ পারভেজকে অবহিত করেন। তিনি জানিয়েছেন, বৃদ্ধাকে সড়ক থেকে তুলে নিয়ে আশ্রয় দিতে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের প্রস্তুতি নেওয়া হয়েছে এবং বিষয়টি কোতয়ালি মডেল থানা পুলিশকেও অবহিত করা হয়েছে।
কোতয়ালি মডেল থানার ওসি মোঃ নুরুল ইসলাম পিপিএম জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশের একটি টিম পাঠিয়ে বৃদ্ধা জোহরা বেগমকে উদ্ধার করা হয়েছে। পাশাপাশি বৃদ্ধার স্বজনদের খুঁজে বের করতে চেষ্টা চলছে।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  




মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT