'সরকার শুদ্ধি অভিযানের নামে বিভ্রান্তির সৃষ্টি করছে-যুগ্ম মহাসচিব সরোয়ার | | ajkerparibartan.com ‘সরকার শুদ্ধি অভিযানের নামে বিভ্রান্তির সৃষ্টি করছে-যুগ্ম মহাসচিব সরোয়ার – ajkerparibartan.com
‘সরকার শুদ্ধি অভিযানের নামে বিভ্রান্তির সৃষ্টি করছে-যুগ্ম মহাসচিব সরোয়ার

3:11 pm , November 21, 2019

 

নিজস্ব প্রতিবেদক ॥ বিএনপি’র জাতীয় নির্বাহী কমিটির যুগ্ম মহাসচিব ও মহানগর বিএনপি’র সভাপতি আলহাজ¦ এ্যাডভোকেট মজিবর রহমান সরোয়ার বলেছেন, ‘সরকার শুদ্ধি অভিযানের নামে জনগণের মাঝে বিভ্রান্তির সৃষ্টি করছে। জনগণের করের টাকায় দেশ চলছে, সেই টাকা লুট করে তারা বিশেষে পাচার করছে।
গতকাল বৃহস্পতিবার বিকেলে জাতীয়তাবাদী দল- বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের জন্মদিন উপলক্ষে মহানগর যুবদল আয়োজিত দোয়া ও আলোচনা সভায় প্রধান অতিথি’র বক্তৃতায় তিনি এসব কথা বলেছেন।
মহানগর যুবদলের সিনিয়র সহ-সভাপতি কামরুল হাসান রতন’র সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় বিশেষ অতিথি ছিলেন মহানগর বিএনপি’র ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক জিয়াউদ্দিন সিকদার জিয়া।
এসময় প্রধান অতিথি আরও বলেন, ‘অবৈধ সরকার জনগণের ভোটের অধিকার হরন করে মসনদ দখল করে রেখেছে। তারা দলের চেয়ারপার্সনকে মিথ্যা মামলা দিয়ে জেলে আটকে রেখেছে। দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যানকে দেশের বাইরে রেখেছে। অবৈধ এই সরকারের বিরুদ্ধে আন্দোলনের মাধ্যমে গণতন্ত্র এবং দেশনেত্রী খালেদা জিয়াকে মুক্তি করে আনতে হবে। এজন্য দলের নেতা-কর্মীদের ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানান তিনি।
আলোচনা সভায় অন্যান্যদের মধ্যে মহানগর যুবদলের সাধারণ সম্পাদক মাসুদ হাসান মামুন, মহানগর স্বেচ্ছাসেবক দলের সভাপতি মাহাবুবুর রহমান পিন্টুসহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। আলোচনা সভা শেষে তারেক রহমানের দীর্ঘায়ু কামনা এবং বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনা করে বিশেষ দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  




মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT