কলাপাড়ায় দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে আ'লীগ নেতা বহিষ্কার | | ajkerparibartan.com কলাপাড়ায় দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে আ’লীগ নেতা বহিষ্কার – ajkerparibartan.com
কলাপাড়ায় দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে আ’লীগ নেতা বহিষ্কার

3:04 pm , November 20, 2019

কলাপাড়া প্রতিবেদক ॥ পটুয়াখালীর কলাপাড়ার চম্পাপুর ইউনিয়ন আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে এমপি’র সামনে হাঙ্গামা সৃস্টি এবং দলিয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে জেলা পরিষদ সদস্য এবং ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক এসএম মোশাররফ হোসেনকে বহিষ্কার করা হয়েছে। মঙ্গলবার রাতে উপজেলা আওয়ামী লীগের জরুরী বৈঠকে সর্বসম্মতিক্রমে সিদ্ধান্ত মোতাবেক এসএম মোশাররফ হোসেনকে বহিষ্কারের সিদ্ধান্ত গ্রহন করা হয়।
উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব সুলতান মাহমুদ এবং সাধারণ সম্পাদক এস,এম রাকিবুল আহসান এর যৌথ স্বাক্ষরিত এক বিবৃতিতে জানানো হয়, চম্পাপুর ইউনিয়ন আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে হাঙ্গামা সৃস্টি এবং দলীয় শৃঙ্খলা ভঙ্গ এবং নেতা-কর্মীদের সঙ্গে অসদাচারণ করার অপরাধে এসএম মোশাররফ হোসেনকে সাময়িক বহিষ্কার করা হয়েছে। একই সঙ্গে আগামি সাত দিনের মধ্যে কেন তাকে স্থায়ি ভাবে বহিষ্কার করা হবে না তার কারণ দর্শানো জন্য বলা হয়েছে।
এব্যাপারে কলাপাড়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এস,এম রাকিবুল আহসান বলেন, বর্তমান সাংসদ এবং দলের সিনিয়র নেতাদের সম্মুখে অসদাচরণ করা ও দলিয় শৃঙ্খলা ভঙ্গের কারনে মোশাররফকে বহিষ্কার করা হয়েছে। তবে দলের সর্বসম্মতি ক্রমে তাকে স্থায়ি বহিষ্কারের সিদ্ধান গ্রহিত হয়। গঠনতন্ত্র অনুযায়ী তাকে এক সপ্তাহ সময় দেওয়া হয়েছে। তাকে বহিষ্কারের বিষয়টি জেলা আওয়ামী লীগ নেতাদের অবহিত করা হয়েছে।
উল্লেখ্য, চম্পাপুর ইউনিয়ন সম্মেলন উপলক্ষ্যে বিকেল তিনটার দিকে আওয়ামী লীগ নেতা মুক্তিযোদ্ধা বদিউর রহমান বন্টিনের সভাপতিত্বে এমইউ মাধ্যমিক বিদ্যালয় প্রাঙ্গনে এ সম্মেলন শুরু হয়। দ্বিতীয় পর্বে সভাপতি সাধারণ সম্পাদক নির্ধারণের ক্ষেত্রে একাধিক প্রার্থী থাকায় ভোটের ঘোষণা দেয়া হয়। এরপরই সভাপতি প্রতিদ্বন্ধি প্রার্থী চম্পাপুর ইউপি চেয়ারম্যান রিন্টু তালুকদার এবং জেলা পরিষদ সদস্য এসএম মোশাররফ হোসেনের সমর্থকরা সাংসদ মুহিব্বুর রহমানের সম্মখে চেয়ার ছোড়াছুড়ি এবং হাঙ্গামায় লিপ্ত হয়।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  




মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT