লবন নিয়ে গুজবের বিরুদ্ধে বিসিসি'র অভিযান | | ajkerparibartan.com লবন নিয়ে গুজবের বিরুদ্ধে বিসিসি’র অভিযান – ajkerparibartan.com
লবন নিয়ে গুজবের বিরুদ্ধে বিসিসি’র অভিযান

3:30 pm , November 19, 2019

নিজস্ব প্রতিবেদক ॥ লবন নিয়ে গুজবের বিরুদ্ধে অভিযান চালিয়ে বরিশাল সিটি কর্পোরেশন। গতকাল মঙ্গলবার সিটি কর্পোরেশনের নির্বাহী ম্যাজিস্ট্রেট ইমতিয়াজ মাহমুদ জুয়েল এর নেতৃত্বে নগরীর বিভিন্ন প্রতিষ্ঠানে অভিযান করা হয়। এসময় লবনের মূল্য বৃদ্ধি না করে ন্যায্য মূল্যে লবন বিক্রির জন্য ব্যবসায়ীদের প্রতি আহ্বান জানানো হয়। পাশাপাশি গুজবে কান না দেয়ার জন্য জণগনকে সচেতন করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট ইমতিয়াজ মাহমুদ জুয়েল।
সিটি কর্পোরেশনের জনসংযোগ কর্মকর্তা মো. বেলায়েত হাসান বাবলু জানান, ‘একটি চক্র লবনের মূল্য বৃদ্ধির গুজব ছড়িয়ে দেয়। এর পর পরই সিটি কর্পোরেশনের নির্বাহী ম্যাজিস্ট্রেট ইমতিয়াজ মাহমুদ জুয়েল এর নেতৃত্বে নগরীর বাজারগুলোতে অভিযান পরিচালনা করা হয়। বিশেষ করে নগরীর বাজার রোডে মোল্লা সল্ট, এসিআই সল্ট, কনফিডেন্সসহ উন্নতমানের লবনের আড়ৎগুলোতে অভিযান করা হয়। এসময় আড়ৎ মালিকদের কোন ভাবেই যাতে লবনের মূল্য বৃদ্ধি না করা হয় সে বিষয়ে নির্দেশনা দেয়া হয়।
তাছাড়া বাজার রোড এলাকায় সাধারণ ক্রেতাদের উদ্দেশ্যে নির্বাহী ম্যাজিস্ট্রেট ইমতিয়াজ মাহমুদ জুয়েল বলেন, ‘দেশে লবনের কোন ঘাটতি নেই। লবনের মূল্য বৃদ্ধির যে গুজব ছড়ানো হয়েছে সা শ্রেফ গুজব। কেননা এখনো যে পরিমান লবন রয়েছে তাতে নতুন করে লবন উৎপাদন না হলেও তা দিয়ে ছয় মাস খুব ভালভাবেই চলে যাবে। তাতেও মূল্য বৃদ্ধি পাবে না। তাই গুজবে কান না দেয়ার জন্য সকলের প্রতি আহ্বান জানান তিনি। এসময় বাজার মনিটরিংকালে অন্যান্যদের মধ্যে সিটি কর্পোরেশনের স্বাস্থ্য কর্মকর্তা ডা. ফয়সাল হাজবুন, মেডিকেল অফিসার ডা. সুব্র, নিরাপদ খাদ্য পরিদর্শক সৈয়দ এনামুল হক ও রাসেল সিকদার উপস্থিত ছিলেন।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  




মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT