ইউএনও'র গাড়ীর ধাক্কায় ভা-ারিয়ায় দুই শিশু পরীক্ষার্থী আহত | | ajkerparibartan.com ইউএনও’র গাড়ীর ধাক্কায় ভা-ারিয়ায় দুই শিশু পরীক্ষার্থী আহত – ajkerparibartan.com
ইউএনও’র গাড়ীর ধাক্কায় ভা-ারিয়ায় দুই শিশু পরীক্ষার্থী আহত

3:15 pm , November 17, 2019

 

ভা-ারিয়া প্রতিবেদক ॥ মঠবাড়ীয়া উপজেলা নির্বাহী অফিসার জিএম সরফরাজ এর গাড়ীর ধাক্কায় (পিরোজপুর ঘ-১১-০০১০) দুই পিইসি পরীক্ষার্থী গুরুতর আহত হয়েছে। গতকাল রোববার দুপুরে ভা-ারিয়া উপজেলার ইকড়ি ইউনিয়নে প্রাথমিক শিক্ষা সমাপনীর পরীক্ষা শেষে এ ঘটনা ঘটে বলে জনা গেছে। আহতরা হলো উপজেলার ইকড়ি ইউনিয়নের কামাল হাওলাদার এর মেয়ে পারভীন (১০) ও এমাদুল চৌকিদারের মেয়ে ফাতিমা (৯)।
স্থানীয় সূত্রে জানা গেছে, ভা-ারিয়া উপজেলার ইকড়ি ইউনিয়ন মাধ্যমিক বিদ্যালয়ে পিইসি পরীক্ষা শেষে পারভীন ও ফাতিমা অন্যান্য মেয়েদের সঙ্গে বাড়ী ফিরছিল। এসময় তারা ভা-ারিয়া-বরিশাল আঞ্চলিক মহাসড়কের দক্ষিণ ইকড়ি সংলগ্ন সড়কে পৌঁছলে রাস্তা পাড়া পাড়ের সময় মঠবাড়ীয়া ইউএনওর জিপ গাড়ীটি তাদের ধাক্কা দিলে তারা গুরুতর আহত হয়। আহতদের প্রথমে ভা-ারিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এবং পড়ে বরিশাল শেবাচিম হাসপাতালে প্রেরণ করা হয়। ভা-ারিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা.মো.বেল্লাল হোসেন জানান, আহতদের মধ্যে শিক্ষার্থী পারভীন এর অবস্থা আশঙ্কাজনক। তার নাক ও মূখ থেকে রক্তক্ষরণ হচ্ছে। মঠবাড়ীয়া উপজেলা নির্বাহী অফিসার জিএম সরফরাজ এ সময় কাজে বরিশাল যাচ্ছিলেন।
আহত ছাত্রীদের ১৪১ নং ইকরি খলিফা পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে প্রধান শিক্ষক মাখন লাল জানান, খবর পেয়ে তিনি ভান্ডারিয়া হাসপাতালে গেলে জানতে পারেন তার ছাত্রীদের বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পঠিয়ে দেয়া হয়েছে। তিনিও তাৎক্ষনিক বরিশাল চলে গেছেন।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  




মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT