কলাপাড়ায় তাপ বিদ্যুৎ কেন্দ্রে স্বদেশীর ছুরিকাঘাতে চায়না শ্রমিক নিহত | | ajkerparibartan.com কলাপাড়ায় তাপ বিদ্যুৎ কেন্দ্রে স্বদেশীর ছুরিকাঘাতে চায়না শ্রমিক নিহত – ajkerparibartan.com
কলাপাড়ায় তাপ বিদ্যুৎ কেন্দ্রে স্বদেশীর ছুরিকাঘাতে চায়না শ্রমিক নিহত

3:11 pm , November 17, 2019

কলাপাড়া প্রতিবেদক ॥ কলাপাড়ার পায়রা তাপ বিদ্যুৎ কেন্দ্রের চায়না শ্রমিকের হাতে স্বদেশী অপর এক চায়না শ্রমিক নিহত হয়েছে। ঘটনাটি ঘটেছে শনিবার রাত নয়টার দিকে বিদ্যুৎ কেন্দ্রের অভ্যন্তরে। নিহত শ্রমিকের নাম হচ্ছে ফিং লিউ জুনের (৩৬)। তার বাড়ি চীনের হিনান প্রদেশে। কলাপাড়া থানা পুলিশ ঘাতক চিনা শ্রমিক সংজিয়াংকে (৩২) আটক করেছে।
বাংলাদেশ-চায়না পাওয়ার জেনারেশন কোম্পানীর (বিসিপিসিএল) উপ-বিভাগীয় প্রকৌশলী পিঞ্জুর রহমান জানান, চীনা শ্রমিক হিসেবে তাঁরা পায়রা তাপবিদ্যুত কেন্দ্রে কাজ করে ফিং লিউ জুন এবং শ্রমিক সং জিয়াং। উভয়ে একই রুমে বাস করতেন। কাজ শেষে গত শনিবার সন্ধ্যার পর তাঁরা দু’জন রুমে বসে গল্প করতে ছিল। এরপর দুজনে একত্রিত হয়ে রাতের খাবার রান্না করে। নুডুলস খাওয়া নিয়ে দুজনের মধ্যে বাক-বিতন্ডা হয়। এক পর্যায়ে সং জিয়াং একটি ফল কাটার ছুরি দিয়ে ফিং লিউ জুনের বাম পাজরে আঘাত করে। সঙ্গে সঙ্গে ফিং লিউ মেঝেতে লুটিয়ে পড়ে। এ সময় প্রচুর রক্তক্ষরণ হয়। সেখান থেকে তাকে উদ্ধার করে কলাপাড়া হাসপাতালে নিয়ে যাওয়া হয়।
এ ব্যাপারে কলাপাড়া হাসপাতালের চিকিৎসক মো. রেফায়েত হেসেন জানায়, রাত পৌনে ১১টার দিকে শ্রমিক ফিং লিউ জুনের কে হাসপাতালে নিয়ে আসে কর্মকর্তাগন। ফিং লিউ জুনের হাসপাতালে নিয়ে আসার পথেই তার মৃত্যু হয়। নিহতের বাম পাজরে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করা হয়েছে। তার শরীর রক্তমাখা ছিলো। ধারনা করা হচ্ছে ছুরিকাঘাতে ফুসফুসে ক্ষত সৃস্টি হওয়ায় তার মৃত্যু হয়। এ ঘটনায় তাৎক্ষনিক কলাপাড়া পুলিশকে খবর দিলে পুলিশের মাধ্যমে নিহত চায়না শ্রমিকের লাশ ময়নাতদন্তের জন্য পটুয়াখালী মর্গে পাঠানো হয়।
কলাপাড়া উপজেলা সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আলী আহম্মদ জানায়, সং ঝিয়াং নামের এক চীনা ঘাতকে শ্রমিককে আটক করা হয়েছে। পায়রা তাপবিদ্যুৎ কেন্দ্রের পক্ষ থেকে এখন পর্যন্ত এ ঘটনায় থানায় কোনো অভিযোগ দেয়া হয়নি।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  




মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT