গলাচিপা বালিকা সরকারী প্রাথমিক বিদ্যালয়ে জাতীয় পতাকার অবমাননা | | ajkerparibartan.com গলাচিপা বালিকা সরকারী প্রাথমিক বিদ্যালয়ে জাতীয় পতাকার অবমাননা – ajkerparibartan.com
গলাচিপা বালিকা সরকারী প্রাথমিক বিদ্যালয়ে জাতীয় পতাকার অবমাননা

2:59 pm , November 13, 2019

গলাচিপা প্রতিবেদক ॥ গলাচিপায় উপজেলা প্রশাসনের নাকের ডগায় এক টানা ১৩ঘন্টা যাবত উড়ছে জাতীয় পতাকা। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার পৌরসভার ৪নং ওয়ার্ডের গলাচিপা বালিকা সরকারী প্রাথমিক বিদ্যালয়ে। এ বিদ্যালয়ে সকাল ৯টা থেকে রাত ১০টা পর্যন্ত জাতীয় পতাকা উড়তে দেখা যায় । এ ব্যাপারে কর্তৃপক্ষ দৃষ্টি আর্কষণ করা হলেও কোন ব্যবস্থা নেয় নি।
সূত্রজানায়, মঙ্গলবার ১২নভেম্বর সকালে ৯টায় গলাচিপা বালিকা সরকারী প্রাথমিক বিদ্যালয়ে জাতীয় পতাকা টানানো হয়। এরপর টানা ১৩ঘন্টা উড়তে থাকে জাতীয় পতাকা। নাম প্রকাশ না করার শর্তে একজন সাংস্কৃতিক কর্মী বলেন, মঙ্গলবার সকালে ওই বিদ্যালয়ে জাতীয় পতাকা টানানো হয় এরপর রাত ১০টা পর্যন্ত ওই বিদ্যালয়ে জাতীয় পতাকা উড়তে দেখা যায়। স্থানীয় প্রশাসনের নাকের ডগায় কী করে এমন ঘটনা ঘটতে পারে। এব্যাপারে গলাচিপা বালিকা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা গৌরী রানী বলেন, বিদ্যালয়ের নৈস প্রহরী না বলে বাড়ি চলে যাওয়ায় ভুলবশতঃ এমন ঘটনা ঘটেছে আর কোন দিন এমন ভুল হবেনা। এবিষয়ে গলাচিপা উপজেলা শিক্ষা অফিসার মোঃ মীর রেজাউর ইসলামে বলেন, কেউ যদি এ ধরনের অন্যায় করে থাকে তাহলে আমাদের আইন অনুযায়ি ব্যবস্থা গ্রহন কারা হবে।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  




মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT