কুলাঙ্গার বলে গালি দেয়ায় এমপি পঙ্কজ নাথকে উকিল নোটিশ | | ajkerparibartan.com কুলাঙ্গার বলে গালি দেয়ায় এমপি পঙ্কজ নাথকে উকিল নোটিশ – ajkerparibartan.com
কুলাঙ্গার বলে গালি দেয়ায় এমপি পঙ্কজ নাথকে উকিল নোটিশ

2:27 pm , November 11, 2019

নিজস্ব প্রতিবেদক ॥ কুলাঙ্গার বলে গালি দেয়ায় ‘উকিল নোটিশ’ পাঠানো হলো বরিশাল-৪ আসনের সংসদ সদস্য ও আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক পঙ্কজ দেবনাথকে। গতকাল সোমবার মেহেন্দিগঞ্জ ইউনিয়ন আওয়ামী লীগ নেতা সঞ্জয় চন্দ্র’র পক্ষে বরিশাল জজ কোর্টের আইনজীবী সৈয়দ আবুল খায়ের মো. সফিউল্লাহ এই উকিল নোটিশ প্রেরণ করেন। এতে আগামী ৭ দিনের মধ্যে সংবাদ সম্মেলন করে এমপি পঙ্কজ দেবনাথকে ক্ষমা চেয়ে তার বক্তব্য প্রত্যাহারের জন্য বলা হয়েছে।
উকিল নোটিশ দেয়া সঞ্জয় চন্দ্র মেহেন্দিগঞ্জ উপজেলার কাজিরহাট থানাধীন পূর্ব রতনপুর গ্রামের মৃত শান্তি রঞ্জন শীলের ছেলে এবং কাজিরহাট থানা আওয়ামী লীগের সহ-প্রচার ও প্রকাশনা সম্পাদক।
উকিল নোটিশে বলা হয়েছে, ‘সঞ্জয় চন্দ্র গত সোমবার সকাল ১১টায় নগরীর সদর রোডের একটি রেস্তোরায় এক সংবাদ সম্মেলনে আপনার (এমপি পঙ্কজ দেবনাথ) অন্যায়, অত্যাচার, জুলুম, নির্যাতন ও দুর্নীতির প্রমান এবং তথ্য-চিত্র সংবাদ সম্মেলনের মাধ্যমে তুলে ধরে জাতীর নিকট বিচার দাবি করেন।
এতে আপনি (পঙ্কজ দেবনাথ) রাগান্নিত ও উত্তেজিত হয়ে সঞ্জয় চন্দ্রকে হেয় প্রতিপন্ন করার উদ্দেশ্যে গত ৬ নভেম্বর মেহেন্দিগঞ্জ উপজেলার মুক্তিযোদ্ধা পার্কে একটি কাউন্টার সংবাদ সম্মেলন করেন। ওই সংবাদ সম্মেলনে আপনি পঙ্কজ নাথ সঞ্জয় চন্দ্রকে সাংবাদিকসহ সকলের সামনে কুলাঙ্গার বলে গালি দেন। এতে আওয়ামী লীগ নেতা সঞ্জয় চন্দ্র’র মানষিকভাবে কষ্ট অনুভব করে ও প্রেসার বেড়ে যায়। এর ফলে তাকে চিকিৎসা গ্রহন করতে হয়েছে। তাছাড়া সঞ্জয় চন্দ্র মানুষের প্রশ্নের সম্মুখীন হওয়ায় শারীরিক, মানষিক, সামাজিক, আর্থিক ও রাজনৈতিকভাবে ক্ষতিসাধন হয়েছে। তাই আগামী ৭ দিনের মধ্যে এমপি পঙ্কজ নাথকে সংবাদ সম্মেলন করে সংবাদ পত্রের মাধ্যমে নিঃস্বার্থ ক্ষমা চেয়ে বক্তব্য প্রত্যাহারের জন্য বলা হয়েছে উকিল নোটিশে। অন্যথায় তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও উল্লেখ করা হয়েছে। তবে এ ধরনের কোন উকিল নোটিশ পাননি দাবি করে বরিশালের হিজলা-মেহেন্দিগঞ্জ আসনের সংসদ সদস্য পঙ্কজ দেবনাথ বলেন, ‘নোটিশ পেলে পরবর্তীতে বিষয়টি নিয়ে ভাবা যাবে।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  




মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT