ঝড়ের রাতে স্বর্ণের দোকানে চুরি প্রতিরোধে গিয়ে পুলিশ আহত | | ajkerparibartan.com ঝড়ের রাতে স্বর্ণের দোকানে চুরি প্রতিরোধে গিয়ে পুলিশ আহত – ajkerparibartan.com
ঝড়ের রাতে স্বর্ণের দোকানে চুরি প্রতিরোধে গিয়ে পুলিশ আহত

2:15 pm , November 11, 2019

 

নিজস্ব প্রতিবেদক ॥ কথায় বলে কারও বা সর্বনাশ, কারও বা পৌষ মাস। কথার মতই কাজের মিল পাওয়া গেছে। সবাই যখন ঘূর্ণিঝড় ‘বুলবুল’ এর তান্ডব থেকে রক্ষা পেতে ব্যস্ত, ঠিক তখনই সুযোগ বুঝে দুটি ব্যবসা প্রতিষ্ঠানে হানা দিয়েছে চোর চক্র। হাতিয়ে নিয়েছে জুয়েলারী দোকানের স্বর্ণালংকারসহ অন্যান্য মালামাল। যা ঠেকাতে গিয়ে এক পুলিশ সদস্য আহত হলেও তাদের ধরতে ব্যর্থ হয়েছে। ঘটনাটি সোমবার ভোর রাতে নগরীর সাগরদী বাজারে ঘটেছে। ওই এলাকায় সাগরদী বাজার জামে মসজিদের স্টল ফজিলত স্টোর ও তার বিপরীতে মা জুয়েলার্সের সাটার ভেঙে চুরি হয়।
প্রত্যক্ষদর্শী কোতয়ালী মডেল থানার আহত এএসআই সবুজ জানান, রাত সাড়ে ৩টার দিকে একদল চোর দুটি দোকানের সাটার ভেঙে ভেতরে ঢোকে। তারা চুরির মালামাল নেয়ার জন্য একটি মাঝারি আকৃতির ট্রাক নিয়ে আসে। চোর চক্র মা জুয়েলাসের ভেতর থেকে বাঁশ দিয়ে দিন্দুক নামিয়ে ওই ট্রাকে তুলছিল। মোবাইল ডিউটি চলাকালীন ঘটনাটি পুলিশের চোখে পড়ে। বিষয়টি সন্দেহজনক মনে হলে মোবাইল টিম সেখানে উপস্থিত হয়। এসময় চোর চক্র পুলিশের এএসআই সবুজকে ধাক্কা দিয়ে ট্রাক নিয়ে সদর রোডের দিকে পালিয়ে যায়। কিন্তু মোবাইল দলের যানবাহন মাহেন্দ্র ধাওয়া করে ওই ট্রাকটি আটক করতে ব্যর্থ হয়।
তিনি বলেন, ‘ঘটনার কিছু সময় পরে ট্রাকটি আবার ঘটনাস্থলে আসে। কিন্তু পুলিশের উপস্থিতি টের পেয়ে তারা পুনরায় দ্রুততার সাথে ঘটনাস্থল ত্যাগ করে দপদপিয়া শহীদ আব্দুর রব সেরনিয়াবাত সেতুর দিকে চলে যায়।
মা জুয়েলার্সের মালিক সুবেদ কর্মকর্তার বলেন, ‘পুলিশের উপস্থিতির কারনেই আমি বড় ধরনের ক্ষয়ক্ষতি থেকে রক্ষা পেয়েছি। চোর আমার দোকানে সাজিয়ে রাখা চার ভরির মত স্বর্ণালংকার চুরি করেছে। তবে পুলিশের কারনে সিন্দুকটি নিতে পারেনি। সিন্দুকটি চুরি হলে আমি নিঃস্ব হয়ে যেতাম। এছাড়া ফজিলত স্টোরের মালিক শাহ আলম দাবী করেছেন তার দোকান থেকে ২৫ হাজার টাকার মতো চুরি হয়েছে।
জানতে চাইলে কোতয়ালী মডেল থানার অফিসার ইন-চার্জ (ওসি) নুরুল ইসলাম জানান, ‘চোর আটকের চেষ্টাকালে পুলিশের এএসআই সবুজ আহত হয়েছে। তাকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। তাছাড়া চোর চক্রকে আটকের চেষ্টা চলছে।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  




মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT