ইয়াবা সেবনকালে নারীসহ যুবলীগ নেতা আটক | | ajkerparibartan.com ইয়াবা সেবনকালে নারীসহ যুবলীগ নেতা আটক – ajkerparibartan.com
ইয়াবা সেবনকালে নারীসহ যুবলীগ নেতা আটক

3:14 pm , November 8, 2019

উজিরপুর প্রতিবেদক ॥ উজিরপুরে ইয়াবা সেবনরত অবস্থায় যুবলীগ নেতা ও একজন নারীসহ চারজনকে আটক করেছে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে আট পিস ইয়াবা ও ইয়াবা সেবনের বিভিন্ন উপকরণ জব্দ করা হয়। আটককৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়েরের পর গতকাল শুক্রবার দুপুরে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে। উপজেলার গুঠিয়া ইউনিয়নের রৈভদ্রাদী গ্রামে নান্নু আকনের পানের বরজের পাহাড়ার কাজে নির্মিত একটি পরিত্যক্ত ঘরের বৃহস্পতিবার দিবাগত মধ্যরাতে অভিযান চালিয়ে চারজনকে আটক করে পুলিশ। আটককৃতরা হলো-উজিরপুর উপজেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক আতাউর রহমান খান, স্থানীয় যুবলীগ নেতা সাইফুল ইসলাম, দাসেরহাট জেডএ খান মাধ্যমিক বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি জাহাঙ্গীর হাওলাদার ও ডহরপাড়া গ্রামের বাসিন্দা মাইশা আক্তার মুন্নী।
পুলিশ জানায়, আটককৃতরা বৃহস্পতিবার দিবাগত মধ্যরাতে রৈভদ্রাদী গ্রামের একটি পরিত্যক্ত ঘরে ইয়াবা সেবনসহ অসামাজিক কার্যকলাপ করছে এমন সংবাদের ভিত্তিতে পুলিশ সেখানে অভিযান চালায়। এসময় স্থানীয়দের উপস্থিতিতে যুবলীগ নেতাসহ উল্লেখিতদের আটক করা হয়। পুলিশ জানিয়েছেন, আটককৃতরা সকলেই মাদকসেবী এর আগেও জাহাঙ্গীর হোসেন,ও সাইফুলের বিরুদ্বে থানায় মাদকের মামলা রয়েছে। ইয়াবা সুন্দরী মুন্নি আক্তারও মাদকে আসক্ত। আটককৃত মুন্নী ইয়াবা সেবনের জন্য সেখানে যাওয়ার কথা সবার সামনে অকপটে স্বীকার করে।
উজিরপুর থানার ওসি শিশির কুমার পাল জানান, ইয়াবাসহ চারজনকে আটকের ঘটনায় থানার এসআই মিজানুর রহমান বাদি হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করেছেন। আটককৃতদের ওই মামলায় গ্রেফতার দেখিয়ে শুক্রবার দুপুরে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  




মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT