সদরঘাট থেকে নৌযান চলাচল বন্ধ বরিশাল থেকে ছেড়ে গেছে পাঁচ লঞ্চ | | ajkerparibartan.com সদরঘাট থেকে নৌযান চলাচল বন্ধ বরিশাল থেকে ছেড়ে গেছে পাঁচ লঞ্চ – ajkerparibartan.com
সদরঘাট থেকে নৌযান চলাচল বন্ধ বরিশাল থেকে ছেড়ে গেছে পাঁচ লঞ্চ

3:12 pm , November 8, 2019

নিজস্ব প্রতিবেদক ॥ ঘূর্ণিঝড় ‘বুলবুল’র প্রভাবে পরবর্তী সিদ্ধান্ত না দেওয়া পর্যন্ত সদরঘাট থেকে সব ধরনের নৌযান চলাচল বন্ধ ঘোষণা করেছে বিআইডব্লিউটিএ। গতকাল শুক্রবার রাত পৌনে ৮টা থেকে এ সিদ্ধান্ত কার্যকর হয়েছে। তবে বরিশাল থেকে ঢাকার সদরঘাটের উদ্দেশ্যে ছেড়ে গেছে পাঁচটি লঞ্চ। ঢাকা নদী বন্দরের যুগ্ম পরিচালক (ট্রাফিক) আলমগীর কবির বলেন, সদরঘাট থেকে কোনো রুটে কোনো নৌযান ছেড়ে যাবে না। শনিবার আবহাওয়া পরিস্থিতি বিবেচনা করে পরবর্তী সিদ্ধান্ত নেওয়া হবে। তাই বিভিন্ন লঞ্চের যাত্রীদের ক্রয় করা টিকিট ফিরিয়ে দেয়া হয়েছে।
এদিকে, সদরঘাট তেকে লঞ্চ চলাচল বন্ধ হলেও বরিশাল নৌ-বন্দর থেকে ঢাকার উদ্দেশ্যে ছেড়ে গেছে। বন্দর কর্মকর্তা আজমল হুদা মিঠু জানান, সমস্যা থাকলে তো লঞ্চ ঘাট ত্যাগ করতে দেয়া হতো না। তিনি বলেন, রাত আটটার মধ্যে নৌ-বন্দর থেকে ৫টি লঞ্চ যাত্রী নিয়ে ঘাট ত্যাগ করেছে।
অপরদিকে ঘূর্ণিঝড় ‘বুলবুল’র প্রভাবে মোংলা ও পায়রা সমুদ্র বন্দরে ৭ নম্বর এবং চট্টগ্রাম সমুদ্র বন্দরে ৬ নম্বর বিপদ সংকেত দেখাতে বলেছে আবহাওয়া অধিদফতর। তবে কক্সবাজারে ৪ নম্বর সংকেত অব্যাহত রয়েছে।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  




মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT