রুপাতলীতে ডোবা থেকে বৃদ্ধার মৃতদেহ উদ্ধার | | ajkerparibartan.com রুপাতলীতে ডোবা থেকে বৃদ্ধার মৃতদেহ উদ্ধার – ajkerparibartan.com
রুপাতলীতে ডোবা থেকে বৃদ্ধার মৃতদেহ উদ্ধার

3:12 pm , November 8, 2019

নিজস্ব প্রতিবেদক ॥ ধর্ম মেয়ের বাড়িতে বেড়াতে আসা ৭০ বছর বয়সি বৃদ্ধ শাহজাহান মৃধার মৃতদেহ উদ্ধার করা হয়েছে ডোবা থেকে। গতকাল শুক্রবার সকালে নগরীর রূপাতলী সোনারগাঁও টেক্সটাইল মিলের প্রধান ফটকে ডোবা থেকে তার মৃতদেহ উদ্ধার করা হয়। নিহত শাহাজাহান মৃধা সদর উপজেলার চরআইচা গ্রামের মৃধা বাড়ির মৃত খালেক মৃধার ছেলে। আজ শনিবার তার মৃতদেহের ময়না তদন্ত করা হবে বলে জানিয়েছেনকোতয়ালী মডেল থানার এসআই আরাফাত রহমান হাসান।
নিহতের ছেলে সেন্টু জানিয়েছেন, ‘বৃহস্পতিবার তার বাবা নগরীর রূপাতলী এলাকায় ধর্ম মেয়ে মুকুলের বাড়িতে বেড়াতে যান। রাতেই সে বাড়ির উদ্দেশ্যে আত্মিয়ের বাড়ি থেকে বের হয়। এজন্য স্বজন দীন ইসলাম তাকে শহীদ আব্দুর রব সেরনিয়াবাত সেতুর ঢালে রাস্তা পার করে দেন। কিন্তু রাতে তিনি আর বাড়ি ফেরেনি। শুক্রবার সকালে সোনারগাঁও টেক্সটাইল মিটল মূল প্রবেশদ্বারে ডোবা থেকে তার মৃতদেহ উদ্ধার করা হয়।
কোতয়ালী মডেল থানার এসআই আরাফাত রহমান হাসান স্বজনদের বরাত দিয়ে বলেন, ‘‘নিহতের পায়ে সমস্যা ছিল। এ কারনে তিনি ডোবায় পড়ে গিয়ে আর উঠতে না পেরে মৃত্যু হয়েছে বলে মনে হচ্ছে। তবে মৃত্যুর সঠিক কারন উৎঘাটনে ময়না মৃতদেহের ময়না তদন্ত করা হবে। তাছাড়া আপাতত এই ঘটনায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  




মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT