পারিবারিক লাঞ্চনার শিকার স্কুল ছাত্রীর আত্মহত্যা | | ajkerparibartan.com পারিবারিক লাঞ্চনার শিকার স্কুল ছাত্রীর আত্মহত্যা – ajkerparibartan.com
পারিবারিক লাঞ্চনার শিকার স্কুল ছাত্রীর আত্মহত্যা

3:11 pm , November 8, 2019

নিজস্ব প্রতিবেদক ॥ নগরীর অক্সফোর্ড মিশন রোড এলাকায় নিজ ঘরে স্কুল ছাত্রীর গলায় ফাঁস দেয়া মৃতদেহ উদ্ধার করা হয়েছে। গতকাল শুক্রবার সকাল ১১টার দিকে স্কুল ছাত্রী শাহানাজ পারভিন রিয়ার (১৮) স্বজনরা মৃতদেহ উদ্ধার করে শেবাচিম হাসপাতালে নেয়। খবর পেয়ে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করেছে। স্কুল ছাত্রী রিয়া অক্সফোর্ড মিশন রোডের বাসিন্দা সারুমিয়ার মালিকানাধীন সরদার ম্যানশনের ভাড়াটিয়া দিনমজুর সেলিম আকনের মেয়ে। সে নগরীর মথুরানাথ পাবলিক স্কুলের ৯ম শ্রেণির ব্যবসায়ী শিক্ষা বিভাগের ছাত্রী ছিলেন। তাদের গ্রামের বাড়ি বাকেরগঞ্জ উপজেলার পাদ্রীশিবপুর ইউনিয়নের সাকবুনিয়া গ্রামে। নিহতের স্বজনরা জানিয়েছেন, ‘ইতিপূর্বে শাহানাজ পারভিন রিয়ার বাল্য বিয়ে হয়। তবে সেই বিয়ে বেশিদিন টেকেনি। পূর্বের স্বামী তাকে ডিভোর্স দেয়। এতে ভেঙে পড়ে রিয়া। তার মধ্যে পরিবার পুনরায় তাকে বিয়ে দেয়ার চেষ্টা করছে পরিবার। কিন্তু বাবা দিনমজুর হওয়ায় অভাব-অনটনের কারনে বিয়ে দিতে পারছিলেন না। এ নিয়ে প্রায়শই লাঞ্চনার শিকার হতে হয় তাকে। তাই ক্ষোভে এবং অভিমানে শুক্রবার সকালে নিজ ঘরের দরজা বন্ধ করে ফ্যানের সঙ্গে ওড়না পেচিয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যার চেষ্টা করে। তখন তার মা মিনারা বেগমসহ প্রতিবেশীরা তাকে উদ্ধার করে শেবাচিম হাসপাতালে নিয়ে যান। এসময় জরুরী বিভাগের দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।
নিহতের ঘটনায় কোতয়ালী মডেল থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের হয়েছে জানিয়ে মামলার তদন্তকারী কর্মকর্তা উপ-পরিদর্শক (এসআই) আরাফাত রহমান হাসান জানান, ‘পারিবারিক কলোহের জের ধরে ওই স্কুল ছাত্রী আত্মহত্যা করেছে বলে পুলিশকে জানিয়েছে। তবে এর পেছনে অন্য কোন কারন রয়েছে কিনা তা এখনো জানা যায়নি। তাছাড়া স্বজনরা ময়না তদন্ত ছাড়া মৃতদেহ ছাড়িয়ে নেয়ার চেষ্টা করেছিল। কিন্তু মৃত্যুর রহস্য উদঘাটনের জন্য তার রিয়ার মৃতদেহ ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। শনিবার তার মৃতদেহের ময়না তদন্ত করা হবে।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  




মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT