সাংবাদিক মাইনুল হাসান স্মৃতি পদক প্রদান | | ajkerparibartan.com সাংবাদিক মাইনুল হাসান স্মৃতি পদক প্রদান – ajkerparibartan.com
সাংবাদিক মাইনুল হাসান স্মৃতি পদক প্রদান

3:09 pm , November 8, 2019

নিজস্ব প্রতিবেদক ॥ সাংবাদিক মাইনুল হাসান স্মৃতি পদক প্রদান করা হয়েছে। গতকাল শুক্রবার সাংবাদিক মাইনুল হাসান এর ১৪তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে শব্দাবলী মিলনায়তনে পদক প্রদান করা হয়।অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বরিশাল সিটি কর্পোরেশনের মেয়র সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ। সাংবাদিক মাইনুল হাসান স্মৃতি সংসদ‘র সভাপতি সৈয়দ দুলাল এর সভাপতিত্বে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক পুলক চ্যাটার্জী। অনুষ্ঠানে অণ্যানের মধ্যে উপস্থিত ছিলেন সাংষ্কৃতিক ব্যক্তিত্ব ও আইনজীবি মানবেন্দ্র বটব্যাল, সাংবাদিক নুরুল আলম ফরিদ, বরিশাল সাংস্কৃতিক সংগঠন সমন্বয় পরিষদের সভাপতি কাজল ঘোষ, এ্যাড. নজরুল ইসলাম চুন্নু, মুরাদ আহমেদ, রিপোর্টাস ইউনিটির সভাপতি সুশান্ত ঘোষ প্রমুখ।
প্রসঙ্গত, সাংবাদিক মাইনুল হাসান ২০০৪ সালের ২ অক্টোবর মৃত্যুবরণ করেন। মৃত্যুর আগ পর্যন্ত তিনি চ্যানেল আই, দৈনিক ইত্তেফাক, বিবিসি ও রয়টার্সে কর্মরত ছিলেন। ২০০৪ সালেই তার স্মৃতি সংরক্ষণে সাংবাদিক মাইনুল হাসান স্মৃতি সংসদ গঠন করা হয়। এছাড়াও বরিশাল প্রেসক্লাবে সাংবাদিক মাইনুল হাসান মিলনায়তন এবং প্রেসক্লাব সংলগ্ন আগরপুর সড়কের নাম পরিবর্তন করে সাংবাদিক মাইনুল হাসান সড়ক নামকরন করে বরিশাল সিটি করপোরেশন।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  




মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT