স্বাধীনতার দল আ'লীগ মানেই আমার মায়ের ভাষা……..আবুল হাসানাত আব্দুল্লাহ | | ajkerparibartan.com স্বাধীনতার দল আ’লীগ মানেই আমার মায়ের ভাষা……..আবুল হাসানাত আব্দুল্লাহ – ajkerparibartan.com
স্বাধীনতার দল আ’লীগ মানেই আমার মায়ের ভাষা……..আবুল হাসানাত আব্দুল্লাহ

3:11 pm , November 7, 2019

গৌরনদী প্রতিবেদক ॥
পার্বত্য শান্তি চুক্তি বাস্তবায়ন পরিবেক্ষণ কমিটির আহবায়ক ও বরিশাল জেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব আবুল হাসানাত আব্দুল্লাহ (এম,পি) বলেছন, আওয়ামীলীগ স্বাধীনতার দল, আ’লীগ মানেই আমার মায়ের ভাষা। দলের শুদ্ধি অভিযানের মাধ্যমে তৃণমূল পর্যায় থেকেই ত্যাগী ও নির্যাতিত নেতাকর্মীদের মূল্যায়ন করা হবে। তৃণমূল থেকেই দলকে নতুন করে সু-সংগঠিত করা হবে। আওয়ামী লীগ মানে মুক্তিযুদ্ধের দল, দেশের উন্নয়নের দল। তাই নতুন কমিটিতে কোন অনুপ্রবেশকারীদের স্থান হবেনা। বৃহস্পতিবার বিকেলে বরিশালের গৌরনদী উপজেলার মাহিলাড়া ইউনিয়ন আওয়ামীলীগের বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তৃতা কালে তিনি এ কথা বলেন।
মাহিলাড়া ডিগ্রী কলেজে ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোঃ আলমগীর কবিরাজের সভাপতিত্বে বর্ধিত সভায় বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামীলীগের অন্যতম সদস্য সেরনিয়াবাদ আশিক আব্দুল্লাহ। বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও পৌর মেয়র মোঃ হারিছুর রহমান, যুগ্ম সাধারন সম্পাদক ও ইউপি চেয়ারম্যান সৈকত গুহ পিকলু, বাটাজোর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আঃরব হাওলাদার ও স্থানীয় নেতৃবৃন্দ।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  




মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT