দুই দিনের সফরে কুয়াকাটা ও কলাপাড়া এসেছেন ঔষধ প্রশাসনের ডিজি | | ajkerparibartan.com দুই দিনের সফরে কুয়াকাটা ও কলাপাড়া এসেছেন ঔষধ প্রশাসনের ডিজি – ajkerparibartan.com
দুই দিনের সফরে কুয়াকাটা ও কলাপাড়া এসেছেন ঔষধ প্রশাসনের ডিজি

3:09 pm , November 7, 2019

নিজস্ব প্রতিবেদক ॥ দুই দিনের সফরে কুয়াকাটা ও কলাপাড়া এসেছেন ঔষধ প্রশাসনের মহাপরিচালক (ডিজি) মেজর জেনারেল মাহবুবুর রহমান। গতকাল বৃহস্পতিবার বিকেলে বরিশাল বিমানবন্দর থেকে সরাসরি কুয়াকাটার উদ্দেশ্যে যাত্রা করেছেন তিনি। তার সফর সঙ্গি হয়ে এসেছেন ঔষধ প্রশাসনের সহকারী পরিচালক মো. সালাউদ্দিন ও বাংলাদেশ ফার্মেসী কাউন্সিলের সচিব মাহবুবুল হক। এছাড়াও ঔষধ প্রশাসন বরিশাল কার্যালয়ের ড্রাগ সুপার এসএম সুলতানুল আরেফিন তার সফর সঙ্গি হিসেবে উপস্থিত রয়েছেন।
বৃহস্পতিবার বিকেলে ঔষধ প্রশাসনের ডিজি মেজর জেনারেল মাহবুবুর রহমান রহমতপুরে বরিশাল বিমানবন্দরে পৌছলে তাকে ঔষধ প্রশাসন বরিশাল কার্যালয় ও ইন্দো বাংলা ফার্মাসিউটিক্যালস লি: এর পক্ষ থেকে ডিজি মেজর জেনারেল মাহবুবুর রহমান ও তার সহধর্মিনীকে ফুলেল শুভেচ্ছা জানান ইন্দো বাংলা ফার্মাসিউটিক্যালস লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক এ.এফ.এম আনোয়ারুল হক (সাব্বির)। এছাড়াও কেমিস্ট এন্ড ড্রাগিস্ট সমিতির পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।
এদিকে দু’দিনের সফরে আজ দ্বিতীয় এবং শেষ দিনে কুয়াকাটা ও কলাপাড়া ভ্রমন করবেন তিনি। সকাল ১১টায় কুয়াকাটা ও কলাপাড়ার ৭টি মডেল ফার্মেসী ও মডেল মেডিকেল শপ এর উদ্বোধন করবেন। পরে দুপুরে কেমিস্ট এন্ড ড্রাগিস্ট সমিতির প্রতিনিধিদের সচেতনতামুলক মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে অংশগ্রহন করবেন। এতে বাংলাদেশ কেমিস্ট এন্ড ড্রাগিস্ট সমিতির কেন্দ্রীয় কমিটির সিনিয়র সহ-সভাপতি ও বরিশাল বিভাগীয় সভাপতি কাজী মফিজুল ইসলাম কামালসহ কয়েক শতাধিক সদস্য উপস্থিত থাকবেন।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  




মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT