লালমোহনে জেএসসি পরীক্ষায় ৪ শিক্ষক ও ২ পরীক্ষার্থী বহিষ্কার | | ajkerparibartan.com লালমোহনে জেএসসি পরীক্ষায় ৪ শিক্ষক ও ২ পরীক্ষার্থী বহিষ্কার – ajkerparibartan.com
লালমোহনে জেএসসি পরীক্ষায় ৪ শিক্ষক ও ২ পরীক্ষার্থী বহিষ্কার

3:33 pm , November 4, 2019

লালমোহন প্রতিবেদক ॥ লালমোহনে জেএসসি পরীক্ষায় ৪ জন শিক্ষক ও ২ জন পরীক্ষার্থী বহিস্কার হয়েছেন। সোমবার ইংরেজি বিষয়ে পরীক্ষা চলাকালে লালমোহন বালিকা মাধ্যমিক বিদ্যালয় কেন্দ্র থেকে ৩ শিক্ষক ও ২ পরীক্ষার্থী বহিস্কার হয়। এছাড়া সরকারী মডেল মাধ্যমিক বিদ্যালয় কেন্দ্র থেকে ১ জন শিক্ষক বহিস্কার হয়। উপজেলা নির্বাহী অফিসার হাবিবুল হাসান রুমি তাদের বহিস্কার করেন। উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মো: রফিকুল ইসলাম জানান, লালমোহনের সরকারী মডেল মাধ্যমিক বিদ্যালয়ে কেন্দ্রে সোমবার ইংরেজি বিষয়ে পরীক্ষা চলাকালীন অসুধুপায়ে পরীক্ষার্থীদের সহযোগিতা করায় উপজেলার নাজিরপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক মোঃ নুরনবী, বালিকা মাধ্যমিক বিদ্যালয় কেন্দ্রে থেকে আশ্রাফনগর মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক মোঃ জহিরুল ইসলাম, হাজির হাট মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক মোঃ শাহিন ও জনতা বাজার মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক দীপঙ্কর দাসকে বহিষ্কার করেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ হাবিবুল হাসান রুমি।
এছাড়া বালিকা মাধ্যমিক বিদ্যালয় কেন্দ্রে বহিস্কৃত দুজন হলেন কলেজিয়েট মাধ্যমিক বিদ্যালয়ের ছাত্র মোবারক ও জনতা বাজার মাধ্যমিক বিদ্যালয়ের ছাত্রী মানছুরা বেগম।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  




মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT