গলাচিপায় ১২ লাখ গলদা চিংড়ির রেণু সহ আটক ৬ | | ajkerparibartan.com গলাচিপায় ১২ লাখ গলদা চিংড়ির রেণু সহ আটক ৬ – ajkerparibartan.com
গলাচিপায় ১২ লাখ গলদা চিংড়ির রেণু সহ আটক ৬

6:29 pm , May 28, 2018

পরিবর্তন ডেস্ক ॥ গলাচিপায় ১২ লাখ গলদা চিংড়ির রেনু পোনাসহ ছয়জনকে আটক পর বিভিন্ন মেয়াদে কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

সোমবার (২৮ মে) উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) তৌছিফ আহমেদ ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে তাদের এ কারাদণ্ড দেন। পাশাপাশি রেনু পোনাগুলো নদীতে অবমুক্ত করেন।

এর আগে রোববার (২৭ মে) দিনগত রাতে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৮ পটুয়াখালী ক্যাম্পের কমান্ডার ক্যাপ্টেন খালেদ মাহামুদের নেতৃত্বে পৃথক দুটি অভিযান চালানো হয়।

অভিযানে গলাচিপা উপজেলার কাজল নদী থেকে তিনটি ট্রলার ভর্তি ১০ লাখ গলদা চিংড়ির রেনু পোনা জব্দ করা হয়। এসময় রুস্তুম (৫০), সঞ্জীব (৩০) ও ফরিদ (২৫) নামে তিনজনকে আটক করা হয়। আটকরা সবাই খুলনার পাইকগাছা এলাকার বাসিন্দা।

পরে ভ্রাম্যামণ আদালতে হাজির করা হলে আদালত দুইজনকে ১০ ও একজনকে ১৫ দিনের কারাদণ্ড দেন।

অপরদিকে গলাচিপা ১নম্বর ওয়ার্ডের হেলাল সিকদারের গদিতে অভিযান চালিয়ে প্রায় ২ লাখ গলদা চিংড়ির রেনু পোনা জব্দ করা হয়। এসময় সাহেব আলী (৫০), ইব্রাহীম (৩০) ও কিশোর রবিউল (১৮) নামে তিনজনকে আটক করা হয়।

পরে তাদের ভ্রাম্যামণ আদালতের মাধ্যমে একজনকে ১৫ দিন ও দুইজনকে এক মাসের কারাদণ্ড দেন। এছাড়া জব্দ করা গলদা চিংড়ির রেনু পোনাগুলো নদীতে অবমুক্ত করেন।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT