বরিশাল-ঢাকা রুটের বিলাসবহুল নৌযান কীর্তনখোলার ঈদ বিশেষ সেবার টিকিট বিক্রি শুরু | | ajkerparibartan.com বরিশাল-ঢাকা রুটের বিলাসবহুল নৌযান কীর্তনখোলার ঈদ বিশেষ সেবার টিকিট বিক্রি শুরু – ajkerparibartan.com
বরিশাল-ঢাকা রুটের বিলাসবহুল নৌযান কীর্তনখোলার ঈদ বিশেষ সেবার টিকিট বিক্রি শুরু

7:06 pm , May 26, 2018

নিজস্ব প্রতিবেদক ॥ বরিশাল-ঢাকা রুটের দেশের সর্ববৃহৎ ও সর্বাধুনিক বিলাসবহুল যাত্রীবাহী নৌ যান এমভি কীর্তনখোলার ঈদের যাত্রীসেবার প্রস্তুতি সম্পন্ন হয়েছে। এরই মধ্যে ঈদের বিশেষ সেবার টিকিট বিক্রি কার্যক্রমও শুরু করেছে কীর্তনখোলা লঞ্চ কর্তৃপক্ষ। আগামী ২৮ মে থেকে বিশেষ সেবার টিকিট বিক্রি শুরু করা হবে। একই সাথে ঈদের শেষে পরবর্তি যাত্রার টিকিট বুকিং নেয়া হবে। দেশের সর্বাধুনিক যাত্রীবাহী নৌযান নির্মানকারী প্রতিষ্ঠান সালমা শিপিং লিমিডেট’র ব্যবস্থাপনা পরিচালক মঞ্জুরুল আহসান ফেরদৌস এই তথ্য জানিয়েছেন। তিনি জানান, ঈদ এলে কালোবাজারীদের তৎপরতা বেড়ে যায়। তাই প্রতিবছরের মতো এবারো ঈদের বিশেষ সেবার ভিভিআইপি, ভিআইপি, প্রথম শ্রেনীর কেবিনসহ বিলাস শ্রেনীর টিকিট বুকিং কার্যক্রম আগেভাগেই শুরু করা হয়েছে। “আগে এলে আগে পাবেন” এই নীতি নিয়েই আমরা যাত্রীদের সেবা দিয়ে যাবো। এতে করে যাত্রীরা যেমন ভোগান্তির শিকার হবে না, কালোবাজারীর হাত থেকে ঈদের বিশেষ সার্ভিসের টিকিট রক্ষা করা যাবে।

মঞ্জুরুল আহসান ফেরদৌস বলেন, কীর্তনাখোলা-২ ও ১০ এর ক্ষেত্রে টিকিট কালোবাজারীর কোন সুযোগ নেই। যতক্ষন টিকিট থাকবে ততক্ষন যাত্রীরা টিকিট পাবেন। এজন্য নির্ধারিত নবগ্রাম রোডে সরকারি সৈয়দ হাতেম আলী কলেজের সামনে নতুন কীর্তনাখোল বুকিং অফিস এবং সদর রোডের বুকিং অফিরের বাইরে অন্য কোন মাধ্যমে বিশেষ সার্ভিসের টিকিট কিনে প্রতারিত না হওয়ার জন্য যাত্রী সাধারণের প্রতি আহ্বান জানিয়েছেন লঞ্চের সত্ত্বাধিকারী মঞ্জুরুল আহসান ফিরদৌস।

এদিকে কীর্তনখোলা বুকিং অফিস সূত্র জানিয়েছে, আগামী ২৮ মে থেকে বিশেষ সার্ভিসের টিকিট বুকিং শুরু হবে। কিন্তু তার আগেই রোজা শুরুর সাথে সাথে বিশেষ সার্ভিসের টিকিট বুকিং দিতে যাত্রীরা হুমরি খেয়ে পড়েছে। বিশেষ করে সদ্য চলাচল শুরু হওয়া দেশের সর্বাধুনিক ও সর্ববৃহৎ বিলাসবহুল এমভি কীর্তনখোলা-১০ এর টিকিট পেতে আগ্রহ বেশি যাত্রীদের। মনমুগ্ধকর এবং পারিবারিক পরিবেশের এই লঞ্চটি এরই মধ্যে দেশব্যাপী সুনাম অর্জন করেছে। তাই কীর্তনখোলা-১০ লঞ্চটি’র প্রতি আগ্রহের কমতি নেই যাত্রী সাধারনের।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  




মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT