সাংবাদিকদের সম্মানে জাপা নেতা তাপস'র ইফতার | | ajkerparibartan.com সাংবাদিকদের সম্মানে জাপা নেতা তাপস’র ইফতার – ajkerparibartan.com
সাংবাদিকদের সম্মানে জাপা নেতা তাপস’র ইফতার

6:49 pm , May 25, 2018

নিজস্ব প্রতিবেদক ॥ নগরীর বিশিষ্ট সমাজসেবক, শিক্ষানুরাগী ও জাতীয় পার্টি’র নেতা ইকবাল হোসেন তাপস এর উদ্যোগে বরিশালের সর্বস্তরের সাংবাদিকদের সম্মানে ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। গতকাল শুক্রবার সন্ধ্যা ৬টায় বান্দ রোডে সাউথ কিং রেস্তোরায় এই ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়। ইফতার মাহফিলে জাতিয় পার্টির নেতা ইকবাল হোসেন তাপস সংক্ষিপ্ত বক্তব্যে বরিশাল সিটি’র সাবেক মেয়র প্রায়ত শওকত হোসেন হিরনকে স্মরক করে বলেন, শওকত হোসেন হিরন এই নগরীতে অনেক উন্নয়ন কর্মকান্ড পরিচালনা করেছেন। ভতিৎসতে নগরবাসির সুখ, দুঃখের সাথি হয়ে নগর উন্নয়ন ও মানুষের সেবায় নিজেকে নিয়োত করার আশা ব্যক্ত করেন ইকবাল হোসেন তাপস। এসময় তিনি জাতীয় পার্টি থেকে আসন্ন বরিশাল সিটি কর্পোরেশন নির্বাচনে মেয়র পদে মনোনয়ন প্রত্যাশার কথা ব্যক্ত করেন। সে জন্য বরিশালের সর্বোস্তরের সাংবাদিকদের সহযোগিতা চান ইকবাল হোসেন তাপন।

তিনি বলেন, জনগন আমাকে সুযোগ দিলে দুর্নীতি মুক্ত সমাজ ও নগর উন্নয়নে কাজ করবো। নিজের কর্ম অভিজ্ঞতা কাজে লাগিয়ে বরিশাল সিটিকে একটি আধুনিক নগরী হিসেবে গড়ে তোলার প্রত্যয় ব্যক্তি করেন জাতিয় পার্টির এই নেতা। ইফতার পূর্ব আলোচনা সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন জাতীয় পার্টি’র কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি ও বরিশাল জেলা কমিটির আহ্বায়ক অধ্যাপক মহসিন উল ইসলাম হাবুল, বরিশালের জ্যেষ্ঠ সাংবাদিক এ্যাড. নজরুল ইসলাম, আক্তার ফারুক শাহীন, আজকের পরিবর্তন সম্পাদক-প্রকাশক ও দৈনিক কীর্তনখোলার প্রশাসক কাজী মিরাজ মাহমুদ প্রমুখ। এছাড়া অন্যাদের মধ্যে বরিশাল শহীদ আব্দুর রব সেরনিয়াবাত বরিশাল প্রেসক্লাবের সহ-সভাপতি সৈয়দ মাহমুদ হোসেন চৌধুরী, টেলিভিশন সাংবাদিক হুমায়ুন কবির, পুলিক চ্যাটাজী, বরিশাল রিপোর্টার্স ইউনিটির সাবেক সভাপতি আনিসুর রহমান স্বপন, বর্তমান সভাপতি নজরুল বিশ্বাস সহ জাতীয় পার্টি বরিশাল জেলা ও মহানগরের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  




মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT