গুরুতর অসুস্থ মনিরুল হাসান খানকে ঢাকায় প্রেরণ | | ajkerparibartan.com গুরুতর অসুস্থ মনিরুল হাসান খানকে ঢাকায় প্রেরণ – ajkerparibartan.com
গুরুতর অসুস্থ মনিরুল হাসান খানকে ঢাকায় প্রেরণ

7:02 pm , May 23, 2018

নিজস্ব প্রতিবেদক ॥ বরিশাল জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মো. মনিরুল হাসান খান গুরুতর অসুস্থ। গতকাল বুধবার বুধবার বেলা ১১টার দিকে নিজ বাস ভবনে হৃদ রোডে আক্রান্ত হয়ে গুরুতর অসুস্থ হয়ে পড়েন। তাৎক্ষনিক ভাবে তাকে বরিশাল শেবাচিম হাসপাতালে ভর্তি করা হলেও পরবর্তীতে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে। বুধবার রাতে মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ’র সহযোগিতায় নৌ পথে তাকে ঢাকায় নিয়ে যাওয়া হয়েছে। এসময় বরিশাল নৌ বন্দরে সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ ছাড়াও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ্যাড. তালুকদার মো. ইউনুস-এমপি ও মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি ও সদর উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব সাইদুর রহমান রিন্টু সহ অন্যান্য নেতৃবৃন্দ লঞ্চঘাটে উপস্থিত ছিলেন।

বরিশাল জেলা আওয়ামী লীগের সভাপতি হেমায়েত উদ্দিন সুমন সেরনিয়াবাত জানান, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মনিরুল হাসান খান গতকাল বুধবার বেলা ১১টার দিকে নিজ বাসায় হৃদযন্ত্রে সমস্যা দেখা দিলে অসুস্থ হয়ে পড়েন। পরবর্তীতে তাৎক্ষনিক ভাবে তাকে শেবাচিম হাসপাতালের করোনারী কেয়ার ইউনিটে ভর্তি করা হয়। খবর পেয়ে সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ হাসপাতালে ছুটে যান। তার তদারকিতে সেখানে মনিরুল হাসান খান এর চিকিৎসা হয়। তবে পরীক্ষা নিরীক্ষার রিপোর্টে তার শারীরিক অবস্থার অবনতী দেখতে পান চিকিৎসকরা। এজন্য উন্নত চিকিৎসার জন্য তাকে রাজধানীর আগারগাঁও নিউরো সাইন্স হাসপাতালে ভর্তির পরামর্শ দেন। আর তাই রাতে লঞ্চ যোগে তাকে ঢাকায় প্রেরন করা হয়েছে।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
: SYSTEM DEVELOPMENT :
SPIDYSOFT IT GROUP