গৌরনদী শরীরে আগুন দিয়ে আত্মহত্যার চেষ্টাকারী গৃহবধূর অবস্থার অবনতি ॥ স্বামী গ্রেপ্তার | | ajkerparibartan.com গৌরনদী শরীরে আগুন দিয়ে আত্মহত্যার চেষ্টাকারী গৃহবধূর অবস্থার অবনতি ॥ স্বামী গ্রেপ্তার – ajkerparibartan.com
গৌরনদী শরীরে আগুন দিয়ে আত্মহত্যার চেষ্টাকারী গৃহবধূর অবস্থার অবনতি ॥ স্বামী গ্রেপ্তার

6:17 pm , May 21, 2018

গৌরনদী প্রতিবেদক ॥ গৌরনদী পৌরসভার কাছেমাবাদ মহল্লার মাদকসেবী স্বামীর নির্যাতনে অতিষ্ঠ হয়ে প্রথম স্ত্রী সাথী আক্তার নিজের গায়ে কেরোসিন ঢেলে আগুন ধরিয়ে আত্মহত্যার চেষ্টা চালায়। অগ্নিদ্বগ্ধ গৃহবধূ সাথী আক্তারের অবস্থার অবনতি ঘটলে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেরে-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতাল থেকে রোববার রাতে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে স্থান্তর করা হয়েছে। এ ঘটনায় গৃহবধুর মা ফকরুন বেগম বাদি হয়ে গৌরনদী মডেল থানায় মামলা দায়েরের পর রোববার রাতেই অভিযুক্ত আলামিন শিকদারকে পুলিশ গ্রেফতার করেছে। সোমবার দুপুরে আলামিন শিকদারকে বরিশাল চিফ জুডিশিয়াল আদালতে হাজির করলে আদালত বরিশাল ক্রেন্দ্রীয় কারাগারে প্রেরন করেন।

মামলার তদন্তকারী বর্মকর্তা গৌরনদী মডেল থানার এসআই মোশারেফ হোসেন জানান, গত কয়েক বছর পূর্বে পৌরসভার কাছেমাবাদ এলাকার মান্নান শিকদারের মাদকসেবী পুত্র আল আমিন শিকদার(৩২) উজিরপুর উপজেলার খেয়াঘাট সংলগ্ন গুচ্ছগ্রামের বাসিন্দা আজিজ হাওলাদারের কন্যা সাথী আক্তার (২৫)কে বিয়ে করেন। বিয়ের পর তাদের সংসারে একটি পুত্র সন্তান জন্মগ্রহণ করে। স্থানীয়রা জানান, বিয়ের পরে আল-আমিন প্রতিনিয়ত মাদক সেবন করে বাসায় ফিরে স্ত্রী সার্থীর সঙ্গে খারাপ আচরন করে স্ত্রীকে বেদম মারধর করে। এ নিয়ে সাথীর সাথে মাদকাসক্ত আল-আমিনের পারিবারিক কলহ শুরু হয়।

শুক্রবার সন্ধ্যায় আল আমিন মাদক সেবন করে বাড়িতে ফিরে সাথীর সঙ্গে ঝগড়া বাধিয়ে দেয় এক পর্যায়ে সার্থীকে বেদম মারধর করে। নির্যাতন সইতে না পেরে নিজের উপর রাগে ক্ষোভে রাত সাড়ে ১০টার দিকে সাথী আক্তার নিজের গায়ে কেরোসিন ঢেলে আগুন ধরিয়ে আত্মহননের চেষ্টা করে। এসময় বাড়ির লোকজন ও স্থানীয়রা সাথীকে উদ্ধার করে গৌরনদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে ওইদিন রাতেই বরিশাল শেবাচিম হাসপাতালে পাঠান। গত তিন ধরে সাথী হাসপাতালে চিকিৎসাধীন থাকার পর অবস্থার অবনতি ঘটলে রোববার রাতে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে স্থান্তর করা হয়। এদিকে রবিবার রাতে অভিযুক্ত আলামিন শিকদারকে পুলিশ গ্রেফতার করেছে। সোমবার দুপুরে আলামিন শিকদারকে বরিশাল চিফ জুডিশিয়াল আদালতে হাজির করলে আদালত বরিশাল কেন্দ্রীয় কারাগারে প্রেরন করেন।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT