ভান্ডারিয়ায় যুদ্ধাপরাধ মামলার পাঁচ আসামি গ্রেপ্তার | | ajkerparibartan.com ভান্ডারিয়ায় যুদ্ধাপরাধ মামলার পাঁচ আসামি গ্রেপ্তার – ajkerparibartan.com
ভান্ডারিয়ায় যুদ্ধাপরাধ মামলার পাঁচ আসামি গ্রেপ্তার

6:16 pm , May 21, 2018

মোঃ তরিকুল ইসলাম, ভান্ডারিয়া ॥ ভান্ডারিয়া উপজেলা থেকে যুদ্ধাপরাধ মামলার পাঁচ আসামিকে গ্রেফতার করেছে গোয়েন্দা (ডিবি) পুলিশ। গতকাল সোমবার ভোর রাতে তাদের গ্রেপ্তার করা হয়েছে। তাদের বিরুদ্ধে ২০১৫ সালের ১৩ অক্টোবর উপজেলার ৫ নম্বর ধাওয়া ইউনিয়নের পূর্ব পশারিবুনিয়া গ্রামের বিজয় কৃষ্ণ বালা বাদী হয়ে মামলা করে। মামলায় বাদীর বাবা নিরোধ চন্দ্র বালাসহ ২৬ জনকে গুলি করে হত্যার অভিযোগ আনা হয়েছে। পিরোজপুর সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে করা মামলা বর্তমানে আন্তর্জাতিক যুদ্ধাপরাধ ট্রাইবুনালে বিচারাধীন রয়েছে। গ্রেপ্তারকৃত আসামীরা হলো- উপজেলার নদমূলা-শিয়ালকাঠী ইউনিয়নের হেতালিয়া গ্রামের মৃত খবির উদ্দিন হাওলাদারের ছেলে মো. ফজলুল হক হাওলাদার (৭৭), মৃত আবুল হাসেমের ছেলে আব্দুল মন্নান (৭২), মৃত আফসার আলী হাওলাদারের ছেলে আজাহার আলী ওরফে আজু মুন্সী (৯০), মৃত নজর আলী হাওলাদারের ছেলে মো. আশ্রাফ আলী হাওলাদার (৮০) ও চরখালী গ্রামের মৃত মহব্বত আলীর ছেলে মহারাজ ওরফে হাতকাটা মহারাজ।

গ্রেফতারের বিষয়টি নিশ্চত করে পিরোজপুরের অতিরিক্ত পুলিশ সুপার জিএম আবুল কালাম আজাদ বলেছেন ডিবি পুলিশ আসামিদের নিজ নিজ বাড়ি থেকে সোমবার ভোর রাতে গ্রেফতার করেছে। পরে তাদের আদালতে সোপর্দ করা হয়েছে।

 

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
: SYSTEM DEVELOPMENT :
SPIDYSOFT IT GROUP