বাবুগঞ্জ উপজেলা চেয়ারম্যানের ঘনিষ্ঠ সহচর ৪৮ পিস ইয়াবাসহ আটক | | ajkerparibartan.com বাবুগঞ্জ উপজেলা চেয়ারম্যানের ঘনিষ্ঠ সহচর ৪৮ পিস ইয়াবাসহ আটক – ajkerparibartan.com
বাবুগঞ্জ উপজেলা চেয়ারম্যানের ঘনিষ্ঠ সহচর ৪৮ পিস ইয়াবাসহ আটক

6:04 pm , May 19, 2018

নিজস্ব প্রতিবেদক ॥ ইয়াবা সহ বাবুগঞ্জ উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক প্রার্থী শাহিন রানাকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৮। গতকাল শনিবার দুপুর আড়াইটার দিকে উপজেলার বরিশাল এয়ারপোর্ট মোড় থেকে তাকে গ্রেপ্তার করা হয়। এসময় তার কাছ থেকে ৪৮ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়েছে বলে বরিশাল র‌্যাব-৮ এর সিপিএসসি’র কোম্পানি কমান্ডার মেজর সোহেল রানা প্রিন্স।

ইয়াবা সহ গ্রেপ্তার হওয়া শাহিন রানা বাবুগঞ্জ উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সরদার খালেদ হোসেন স্বপন এর ক্যাডার হিসেবে এলাকায় পরিচিত। সে সারাক্ষণ বাবুগঞ্জ উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান স্বপন এর দেহরক্ষী হিসেবেও এলাকায় তার পরিচিতি রয়েছে। অবশ্য শাহিন উপজেলা যুবলীগের কমিটির কোন পদে নেই বলে দাবী করেছেন কমিটির সভাপতি মোস্তফা কামাল চিশতি।

অভিযানের বিষয়টি নিশ্চিত করে র‌্যাব-৮ এর সিপিএসসি’র কোম্পানি কমান্ডার মেজর সোহেল রানা প্রিন্স জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে শাহীন রানা নামের মাদক ব্যবসায়ীকে আটক করেন। এসময় তল্লাশী করে তার কাছ থেকে ৪৮ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। এই ঘটনায় র‌্যাব বাদী হয়ে সংশ্লিষ্ট থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলার প্রস্তুতি চলছে বলে জানিয়েছেন তিনি।

এদিকে খোঁজ নিয়ে জানাগেছে, উপজেলা চেয়ারম্যান সরদার খালেদ হোসেন স্বপন এর লোক পরিচয় দিয়ে দীর্ঘ দিন ধরেই এলাকায় মাদক ব্যবসা চালিয়ে আসছিলো যুবলীগ নেতা পরিচয়ধারী শাহিন রানা। তার মাদক ব্যবসার সহযোগী হিসেবে কথিত ছাত্রলীগ নেতা প্রসেনজিৎ দাস অপু ও কাওসার মুন্না’র পরিচিতি রয়েছে। অপু ও মুন্না এতিপূর্বে অস্ত্র নিয়ে ফেসবুকে ছবি দিয়ে আলোচনায় উঠে আসে। তাছাড়া গতকাল শনিবার র‌্যাবের অভিযানের পূর্বে অপু আটক হওয়া যুবলীগ নেতা শাহিন রানা’র সাথেই ছিলো বলে প্রত্যক্ষদর্শী সূত্র নিশ্চিত করেছে।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  




মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT