ভেজাল নিয়ন্ত্রনে নগরীতে অভিযান শুরু ॥ প্রথম দিনে ৪০ হাজার টাকা জরিমানা আদায় | | ajkerparibartan.com ভেজাল নিয়ন্ত্রনে নগরীতে অভিযান শুরু ॥ প্রথম দিনে ৪০ হাজার টাকা জরিমানা আদায় – ajkerparibartan.com
ভেজাল নিয়ন্ত্রনে নগরীতে অভিযান শুরু ॥ প্রথম দিনে ৪০ হাজার টাকা জরিমানা আদায়

6:26 pm , May 18, 2018

নিজস্ব প্রতিবেদক ॥ দ্রব্য মূল্যের উর্ধ্বগতি ও ইফতার বাজারে ভেজাল নিয়ন্ত্রনে প্রথম রমজান থেকেই অভিযান শুরু করেছে প্রশাসন। জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিষ্ট্রেট এর নেতৃত্বে নগরীতে ঘুরে ঘুরে অভিযান পরিচালনা করছে র‌্যাব-৮ সদস্যরা। প্রথম দিনের অভিযানেই খাবারে ভেজাল সহ বিভিন্ন অভিযোগে ৪০ হাজার টাকা জরিমানা আদায় করা হয়েছে। গতকাল শুক্রবার বেলা ১১টা থেকে ১২টা পর্যন্ত জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিষ্ট্রেট এসএম রবীন শীষ এর নেতৃত্বে এই মোবাইল কোর্ট পরিচালিত হয়।
নির্বাহী ম্যাজিষ্ট্রেট এসএম রবীন শীষ সাংবাদিকদের জানান, রমজান মাসে বাজার মনিটরিং কার্যক্রমের অংশ হিসেবে এই অভিযান পরিচালনা করেন। অভিযান কালে মোবাইল কোর্টের মাধ্যমে নগরীর পোর্ট রোড এলাকায় পলিথিনের প্যাকে খাদ্য দ্রব্য রাখার দায়ে ১টি মুদী দোকান থেকে ৫ হাজার টাকা, বিক্রির উদ্দেশ্যে বাঁশি গো-মাংস ফ্রিজে সংরক্ষণ করার অপরাধে এক মাংস বিক্রেতাকে ১০ হাজার টাকা এবং কাঁচা আম বিশেষ ভাবে পাকানোর অভিযোগে এক ফল বিক্রেতাকে ২৫ হাজার জরিমানা করা হয়েছে। রমজানে ভেজাল ও দ্রব্য মূল্য নিয়ন্ত্রণে জেলা প্রশাসনের এই অভিযান অব্যাহত থাকবে বলে জানিয়েছেন নির্বাহী ম্যাজিস্ট্রেট এসএম রবীন শীষ।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
: SYSTEM DEVELOPMENT :
SPIDYSOFT IT GROUP