জননেত্রী শেখ হাসিনা কোন ষড়যন্ত্রকে ভয় পান না-এ্যাড ইউনুস এমপি | | ajkerparibartan.com জননেত্রী শেখ হাসিনা কোন ষড়যন্ত্রকে ভয় পান না-এ্যাড ইউনুস এমপি – ajkerparibartan.com
জননেত্রী শেখ হাসিনা কোন ষড়যন্ত্রকে ভয় পান না-এ্যাড ইউনুস এমপি

6:33 pm , May 17, 2018

নিজস্ব প্রতিবেদক ॥ বরিশাল জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও বরিশাল-২ আসনের সংসদ সদস্য এ্যাড. তালুকদার মো. ইউনুস বলেছেন, স্বাধীনতা পরবর্তী ১৯৭৫ সালের সেই কলোরাতে বঙ্গবন্ধুকে স্ব পরিবারে হত্যা করা হয়েছিলো। সেদিন দেশের বাইরে থাকায় বঙ্গবন্ধুর তনয়া বর্তমান প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ও তার বোন প্রানে বেঁচে যান। পাকিস্তানের দোষর বিএনপি-জামায়াত চেয়েছিলো বঙ্গবন্ধুকে হত্যার মাধ্যমে আওয়ামী লীগকে নিশ্চিহ্ন করে দিতে। কিন্তু তাদের সেই ষড়যন্ত্র সফল হয়নি। প্রধানমন্ত্রীর তনয়া জননেত্রী শেখ হাসিনা দেশে ফিরে আওয়ামী লীগের হাল ধরে ছিলেন। তার নেতৃত্বেই আজ বাংলাদেশ আওয়ামী লীগ শক্তিশালী হয়ে ওঠেছে। বঙ্গবন্ধুর স্বপ্ন সোনার বাংলা গড়ে তুলতে কাজ করছেন তিনি।
বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে গতকাল বৃহস্পতিবার বরিশাল জেলা ও মহানগর আওয়ামী লীগ আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথি’র বক্তৃতায় তালুকদার মো. ইউনুস-এমপি এসব কথা বলেছেন। মহানগর আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও সাবেক সাধারণ সম্পাদক এ্যাড. আফজালুল করিম এর সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় তালুকদার মো. ইউনুস-এমপি আরো বলেন, শুধু বঙ্গবন্ধুকে হত্যা করেই থেমে থাকেনি সেদিনের সেই ষড়যন্ত্রকারীরা। জননেত্রী শেখ হাসিনাকেও একাধিকবার হত্যার ষড়যন্ত্র করে তারা। যে ষড়যন্ত্র এখনো অব্যাহত রয়েছে।
তিনি বলেন, জননেত্রী শেখ হাসিনা কোন ষড়যন্ত্রকে ভয় পান না। সকল ষড়যন্ত্রকে পেছনে ফেলে দেশের উন্নয়ন করছেন। তার নেতৃত্বেই আজ বাংলাদেশ উন্নয়নের মহাসড়কে এগিয়ে চলছে। তাই আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগকে পুনরায় বিজয় করতে নেতা-কর্মীদের ঐক্যবদ্ধ হওয়ার পাশাপাশি নৌকা মার্কায় ভোট দেয়ার আহ্বান জানান তিনি।
বৃহস্পতিবার বিকালে সদর রোডস্থ শহীদ সোহেল চত্ত্বরে দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত আলোচনা সভায় বিশেষ অতিথি ছিলেন- মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ।
এছাড়া অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন- জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সৈয়দ আনিসুর রহমান, সাবেক ভিপি আনোয়ার হোসাইন, জেলা যুবলীগের সভাপতি জাকির হোসেন, জেলা আওয়ামী লীগের উপ-দপ্তর সম্পাদক এ্যাড. কাইয়ুম খান কায়সার, মিলন ভূইয়া প্রমুখ।
আলোচনা সভা পরবর্তী দলীয় কার্যালয়ে এক বিশেষ দোয়া-মোনাজাত অনুষ্ঠিত হয়। এসময় ৭৫ এর ১৫ই আগস্ট ঘাতকদের বুলেটে নিহত বঙ্গবন্ধু সহ সকল পরিবারের সদস্যদের রুহের মাগফেরাত কামানার পাশাপাশি প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করা হয়। আলোচনা সভা ও দোয়া-মোনাজাতে জেলা ও মহানগর আওয়ামী লীগের পাশাপাশি মহানগরীর ৩০টি ওয়ার্ডের সভাপতি-সম্পাদক সহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT