বৃষ্টিতে প্রথম বিভাগ ক্রিকেটের উদ্বোধন পন্ড | | ajkerparibartan.com বৃষ্টিতে প্রথম বিভাগ ক্রিকেটের উদ্বোধন পন্ড – ajkerparibartan.com
বৃষ্টিতে প্রথম বিভাগ ক্রিকেটের উদ্বোধন পন্ড

6:15 pm , May 16, 2018

নিজস্ব প্রতিবেদক ॥ বৃষ্টির কারনে পন্ড হয়ে গেছে প্রথম বিভাগ ক্রিটে লীগের উদ্বোধনী অনুষ্ঠান ও খেলা। গতকাল বুধবার বেলা ১১ টায় বরিশাল শহীদ আব্দুর রব সেরনিয়াবাত ষ্টেডিয়ামে এবারের আসরের উদ্বোধন হওয়ার কথা ছিলো। কিন্তু সকাল থেকে বৃষ্টি থাকায় আয়োজক ও খেলোয়াড় কেউই মাঠে আসেনি। পরবর্তীতে উদ্ভোধনী অনুষ্ঠানের মাধ্যমে কবে খেলা শুরু হবে তা জানানো হয়নি।
এদিকে ভরা বর্ষা মৌসুমে খেলা আয়োজন করায় জেলা ক্রীড়া সংস্থার কার্যক্রম নিয়ে ক্ষোভ প্রকাশ করেছে খেলোয়াড় ও সংশ্লিষ্টরা। নাম প্রকাশে অনিচ্ছুক একাধিক ক্লাব কর্মকর্তা ও খেলোয়াড় বলেছেন, এবার খেলা হওয়ার কোন সম্ভাবনা ছিলনা, জেলা ক্রীড়া সংস্থার সভাপতি ও জেলা প্রশাসক ক্লাব কর্মকর্তাদের বলায় তারা টুর্নামেন্টে অংশ নিয়েছে। তবে গত নভেম্বর থেকে মৌসুম শুরু হলেও ক্রীড়া সংস্থার অন্যান্যদের খেলা অয়োজন করার কোন ইচ্ছা ছিলনা। টানার ৬ মাস মৌসুম চললেও খেলা আয়োজন করার কথা কেউ ভাবেনি। শেষ সময়ে এসে মাত্র ৬টি ক্লাব নিয়ে নিয়ম রক্ষা করার জন্য এ টুর্নামেন্ট আয়োজন করা হয়েছে। এতে খেলোয়াড়দের কোন লাভ নেই । এদিকে প্রথম বিভাগ লীগ শেষ হওয়ার পরে দ্বিতীয় বিভাগ লীগ শুরু করার কথা থাকলেও এখন অনিশ্চয়তা তৈরী হয়েছে। উল্লেখ্য গত ৪ বছর ধরে কোন কারন ছাড়াই দ্বিতীয় বিভাগ ক্রিকেট লীগ বন্ধ রয়েছে। এর আগে ৩০টির বেশী দল এবং প্রায় ৪৫০ জনের অধিক খেলোয়াড় দ্বিতীয় বিভাগে অংশগ্রহন করেছিল। লীগ বন্ধ থাকায় মূখ থুবড়ে আছে বরিশালের বৃহৎ আন্তর্জাতিক মানের এ ষ্টেডিয়ামটি।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
: SYSTEM DEVELOPMENT :
SPIDYSOFT IT GROUP