রমজান উপলক্ষে র‌্যালী ও পথ সভা | | ajkerparibartan.com রমজান উপলক্ষে র‌্যালী ও পথ সভা – ajkerparibartan.com
রমজান উপলক্ষে র‌্যালী ও পথ সভা

6:19 pm , May 16, 2018

নিজস্ব প্রতিবেদক ॥ পবিত্র মাহে রমজানকে স্বাগত জানিয়ে নগরীতে র‌্যালী, সভা, লিফলেট বিতরন করা হয়েছে। বরিশাল সিটি কর্পোরেশন, মহানগর ইমাম সমিতি, ইসলামী শাসনতন্ত্র আন্দোলন পৃথকভাবে এ সকল কর্মসূচী পালন করে। বরিশাল সিটি কর্পোরেশন’র (বিসিসি) উদ্যোগে র‌্যালী ও পথসভা অনুষ্ঠিত হয়। বাদ জোহর বরিশাল নগর ভবনের সামনে থেকে মিছিলটি বের হয়ে নগরীর বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে। র‌্যালীতে উপস্থিত ছিলেন বরিশাল সিটি কর্পোরেশনের মেয়র আহসান হাবিব কামাল, বিসিসি’র প্রধান নির্বাহী কর্মকর্তা ওয়াহেদুজ্জামান, হাবিবুর রহমান টিপু, কাউন্সিলর আখতারুজ্জামান হিরু, কাউন্সিলর জাকির হোসেন জেলাল, কাউন্সিলর ফিরোজ আহমেদ, কাউন্সিলর রফিকুল ইসলাম বাহারসহ বিসিসি’র বিভিন্ন কর্মকর্তা-কর্মচারীবৃন্দ। মিছিল থেকে পথচারীদেরকে রমজানে করনীয় সম্পর্কে দিক-নির্দেশনামূলক লিফলেট বিতরণ করা হয়। পরবর্তীতে নগর ভবনের সামনে এসে স্বাগত মিছিলটি শেষ হয়।
এর আগে বেলা সাড়ে ১১টায় নগরীর অশ্বিনী কুমার হল চত্বর থেকে বরিশাল মহানগর ইমাম সমিতি নগর বাসীকে রমজানের পবিত্রতা রক্ষার আহবান জানিয়ে একটি র‌্যালী বের করে। র‌্যালী পূর্বে অনুষ্ঠিত সভায় মহানগর ইমাম সমিতির সভাপতি কাজী আঃ মন্নানের সভাপতিত্বে সভায় বক্তৃতা করেন মাওলানা নুরুর রহমান বেগ, মাওলানা আব্দুর রউফ, মাওলানা গোলাম মোস্তাফা, মাওলানা নজরুল ইসলাম, মাওলানা আমির হোসেন তালুকদার মাওলানা জামাল উদ্দিন ফারুকী, মাওলানা মামুনুর রশিদ, মাওলানা ফারুক হোসেন, মাওলানা সিরাজুল মনির, মাওলানা সামসুল আলম প্রমুখ।
এদিকে বিকেল ৪টায় নগরীর সদর রোড থেকে বৃহৎ একটি স্বাগত র‌্যালী বের করে ইসলামী শাসনতন্ত্র আন্দোলন। সংগঠনের শীর্ষনেতৃবৃন্দসহ বিভিন্ন পর্যারের কর্মী ও সদস্যরা র‌্যালীতে অংশ নেন। র‌্যালীতে অংশগ্রহনকারীরা বলেন রমজান সংযমের মাস। রমজান মাসকে কালো মজুদদারী ব্যাবসায়ীরা যাতে করে নিত্যপ্রয়োজনীয় দ্রব্য মুল্যের দাম বৃদ্ধি করতে না পারে সে বিষয়ের ব্যাপারে প্রশাসনকে কঠোর ভাবে বাজার নিয়ন্ত্রন করার জন্য আহবান জানান।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT