হঠাৎ বন্ধ গ্রামীনফোন, ৩ ঘন্টার ভোগান্তিতে গ্রাহক | | ajkerparibartan.com হঠাৎ বন্ধ গ্রামীনফোন, ৩ ঘন্টার ভোগান্তিতে গ্রাহক – ajkerparibartan.com
হঠাৎ বন্ধ গ্রামীনফোন, ৩ ঘন্টার ভোগান্তিতে গ্রাহক

6:31 pm , May 13, 2018

নিজস্ব প্রতিবেদক ॥ পূর্ব ঘোষনা ছাড়া গ্রামীন ফোনের নেটওয়ার্ক বন্ধ হয়ে যাওয়ায় তীব্র ভোগান্তির শিকার হয়েছে লাখো গ্রাহক। গতকাল রোববার বিকেল ৫টা থেকে রাত ৮ টা পর্যন্ত গ্রামীন ফোনের সবধরনের সেবা বঞ্চিত ছিল বরিশাল বিভাগসহ দক্ষিনাঞ্চলের গ্রাহকরা। মোবাইল সংযোগ বিচ্ছিন্ন থাকায় গ্রাহকরা যোগাযোগ করতে না পেরে নানা সমস্যার মুখে পড়তে হয়েছে। সবচেয়ে বেশি সমস্যায় পড়েছিল গ্রামীন ফোন নম্বরের বিকাশ ও ইন্টারনেট সংযোগ নেয়া গ্রাহকরা।
নগরীর বাসিন্দা মনির হোসেন জানান, হঠাৎ করেই বিকেল থেকে গ্রামীন ফোনের সংযোগ বিচ্ছিন্ন হয়ে যায়। এ কারনে মোবাইল থেকে কোন কল করা যায়নি পাশাপাশি কোন কল আসেনি। এছাড়া এসএমএস আসা যাওয়াও বন্ধ ছিল। তার মোবাইল ফোন নম্বর বিকাশ করায় কোন লেনদেন করা যায়নি।
দীর্ঘ সময় সংযোগ না থাকায় বিকাশ একাউন্টের লেনদেন নিয়ে সমস্যায় ছিলেন তিনি। রাত ৮ টার পরে সংযোগ চালু হলে বিভিন্ন অপ্রয়োজনীয় এস এম এস আসার মাধ্যমে গ্রহকরা পুনরায় সংযোগ চালু হওয়ার বিষয়টি নিশ্চিত হন। অন্যান্য নেটওয়ার্ক ব্যবহারকারীরা স্যোশাল মিডিয়ায় এ নিয়ে তীব্র ক্ষোভ প্রকাশ করেন।
সংযোগ চালু হওয়ার পরে গ্রামীন ফোনের সার্বক্ষনিক যোগাযোগ নম্বর ১২১- এ ফোন করো হলে অপারেটিং সিষ্টেম থেকে স্বংক্রিয়ভাবে বলা হয় কাড়িগরি মান উন্নয়নের জন্য সেবা গ্রহনের সময় আপনি বিভিন্ন সমস্যার সম্মসূখীন হতে পারেন আশা করছি সমস্যাটি খুব দ্রুত সমাধান হয়ে যাবে। তবে এ সময়ে কাষ্টমার কেয়ার ম্যানেজারের সাথে কথা বলার অপশনটি বন্ধ ছিল।
গ্রামীনফোনের কর্মকর্তা নরোত্তম মন্ডলের সাথে কথা বলে জানা গেছে ফরিদপুর জেলায় গ্রামীন ফোনের ফাইবার অপটিক্যাল সংযোগ বিচ্ছিন্ন হয়ে যাওয়ার কারনে পরবর্তী অংশের কোন স্থানে সংযোগ ছিল না। এ কারনে বরিশাল বিভাগের ৬ জেলা সহ মাদারীপুর, শরীয়তপুর, রাজবাড়ী, গোপালগঞ্জ, বাগেরহাট জেলার বাসিন্দারা তীব্র ভোগান্তিতে পড়েন।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT