গৈলা মডেল ইউনিয়নের চেয়ারম্যান লিমন'র দাফন সম্পন্ন | | ajkerparibartan.com গৈলা মডেল ইউনিয়নের চেয়ারম্যান লিমন’র দাফন সম্পন্ন – ajkerparibartan.com
গৈলা মডেল ইউনিয়নের চেয়ারম্যান লিমন’র দাফন সম্পন্ন

6:32 pm , May 13, 2018

আগৈলঝাড়া প্রতিবেদক ॥ অগনিত মানুষকে কাঁদিয়ে তাদের অন্তিম শ্রদ্ধা আর ভালবাসা নিয়ে বাবা আর দাদার কবরের পাশে চির নিদ্রায় শায়িত হলেন বরিশালের আগৈলঝাড়া উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক, শহীদ আব্দুর রব সেরয়িাবাত ডিগ্রী কলেজের সাবেক জিএস ও বর্তমান গভর্নি বডির সদস্য, গৈলা মডেল মাধ্যমিক বিদ্যালয়ের সদস্য, মুক্তিযোদ্ধা সংগঠক মতিয়ার রহমান তালুকদারের ছেলে ৪নং গৈলা মডেল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সোয়েব ইমতিয়াজ লিমন তালুকদার (৪৩)। মৃত্যুকালে তিনি স্ত্রী, ১ছেলেসহ বহু আত্মীয় স্বজন রেখে গেছেন।
বৃহস্পতিবার দুপুরে মস্তিস্কে রক্তরক্ষণ জনিত সমস্যা নিয়ে ঢাকার স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শনিবার দুপুর ২টা ১০ মিনিটে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজেউন)। গতকাল রোববার বেলা ১১টায় গৈলা মডেল মাধ্যমিক বিদ্যালয় মাঠে মরহুমের জানাজার নামাজে অংশ গ্রহণ করে লিমনে কফিনে শেষ শ্রদ্ধা নিবেদন করেন স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির চেয়ারম্যান, মন্ত্রী পদ মর্যাদায় পার্বত্য শান্তি চুক্তি বাস্তবায়ন কমিটির আহ্বায়ক, বরিশাল জেলা আওয়ামীলীগ সভাপতি আলহাজ্ব আবুল হাসানাত আবদুল্লাহ এমপি, জাতীয় সংসদের প্যানেল স্পিকার ও বরিশাল জেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক এ্যাডভোকেট তালুকদার মো. ইউনুস এমপি, জেলা আওয়ামীলীগ নেতা সেরনিয়াবাত আশিক আবদুল্লাহ, মহানগর আওয়ামীলীগ যুগ্ম-সাধারণ সম্পাদক সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ, উপজেলা পরিষদ চেয়ারম্যান গোলাম মোর্তুজা খান, উপজেলা নির্বাহী কর্মকর্তা আশ্রাফ আহম্মেদ রাসেল, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুর রাজ্জাক মোল্লা, জেলা ও মহানগর আওয়ামীলীগ নেতৃবৃন্দ, গৌরনদী উপজেলা আওয়ামীলীগ সভাপতি জয়নাল আবেদীন, সাধারণ সম্পাদক ও পৌর মেয়র হারিছুর রহমান হারিছ, উজিরপুর পৌর মেয়র মো. গিয়াস উদ্দিন বেপারী। আগৈলঝাড়া উপজেলা আওয়ামীলীগ সমন্বয়ক আবু সালেহ লিটন ও অংগ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ, উপজেলা জাতীয় পার্টি সাধারণ সম্পাদক সরদার হারুন রানা, জেলা পরিষদ সদস্য এ্যাডভোকেট রনজিত কুমার সমদ্দার, শহীদ আব্দুর রব সেরনিয়াবাত ডিগ্রী কলেজ, গৈলা মডেল মাধ্যমিক বিদ্যালয়, সকল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও সদস্যবৃন্দ, বিএনপিসহ বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ, মুক্তিযোদ্ধা, সাংবাদিক ও সামাজিক নেতৃবৃন্দরা গভীর শোক প্রকাশ করে মরহুমের রুহের মাগফেরাত কামনা করেন। এর আগে শনিবার বিকেল চারটায় মোহম্মদপুর বাবর রোড আল মার্কাজুল প্রাঙ্গনে মরহুমের প্রথম জানাজা অনুষ্ঠিত হয়। সেখানে অনুষ্ঠিত জানায় উপজেলা যুবলীগ সাবেক আহ্বায় কিরন সেরনিয়বাতসহ বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
শ্রদ্ধা নিবেদন শেষে দুপুরে গৈলা গ্রামের পারিবারিক গোরস্থানে লিমনের লাশ বাবা আর দাদার কবরের পাশে চির নিদ্রায় শায়িত হলেন। লিমনের অকাল মৃত্যুতে আগৈলঝাড়া উপজেলা আওয়ামীলীগ ও অংগ সহযোগী সংগঠনের পক্ষ থেকে তিন দিনের শোক কর্মসূচী পালন করছেন নেতা কর্মীরা।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
: SYSTEM DEVELOPMENT :
SPIDYSOFT IT GROUP