শ্লীলতাহানিতে বাধা ॥ পিতা-পুত্রকে জখম | | ajkerparibartan.com শ্লীলতাহানিতে বাধা ॥ পিতা-পুত্রকে জখম – ajkerparibartan.com
শ্লীলতাহানিতে বাধা ॥ পিতা-পুত্রকে জখম

6:17 pm , May 12, 2018

নিজস্ব প্রতিবেদক ॥ মেহেন্দিগঞ্জের শ্রীপুরে মেয়েকে শ্লীলতাহানির হাত থেকে রক্ষা করতে যাওয়া পিতাপুত্রকে বখাটেরা পিটিয়ে ও কুপিয়ে আহত করেছে। আহত পিতাপুত্র ও কন্যা শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন। গতকাল শনিবার দু’দফা হামলা চালানো হয় তাদের উপর। আহতরা হচ্ছে ঃ মুন্নি আক্তার, পিতা রুহুল আমিন ও মুন্নির ভাই বিমান বাহিনীতে যশোরে কর্মরত রাজিব দেওয়ান। মুন্নি শ্রীপুর চরমহিষা অহেদিয়া মাধ্যমিক বিদ্যালয়ের নবম শ্রেণীর ছাত্রী। হামলাকারীরা হচ্ছে ঃ টিপু মোল্লার ছেলে জাহিদ, দিদার মোল্লার ছেলে হাবিব ও নয়ন, জামাল মোল্লার ছেলে মার্জান, মান্নান শেখের ছেলে ডালিম ও হারুন এবং কাঞ্চন আকনের ছেলে মুনসুর।
মেডিকেলে চিকিৎসাধীন রুহুল আমিন জানান, বিভিন্ন সময় বখাটে জাহিদ তার দলবল নিয়ে মুন্নিকে উত্যক্ত করত। তাকে প্রেম নিবেদন করে আসছিল। মুন্নি তাতে সাড়া না দেয়ায় ক্ষিপ্ত ছিল জাহিদ। গতকাল স্কুলের যাওয়ার পথে বখাটে জাহিদ এবং তার অনুসারী হাবিব, নয়ন, ডালিম, মার্জান, হারুন ও মুনসুর ছাত্রী মুন্নির পথরোধ করে। মুন্নি স্কুলে যাওয়ার জন্য পথ ছেড়ে দেয়ার অনুরোধ জানালে জাহিদ তার গায়ে হাত দেয়। এ নিয়ে মুন্নির সাথে বাকবিতন্ডার এক পর্যায়ে মুন্নিকে নিয়ে টানাহ্যাচড়া করে জাহিদ ও তার সাথে থাকা সন্ত্রাসীরা। ঘটনাটি স্থানীয়রা দেখতে পেলে তারা বাড়িতে খবর দেয়। এ সময় আমি ও আমার ছেলে রাজিব দৌড়ে ঘটনাস্থলে গেলে লাঠিসোটা নিয়ে আমাদের উপর হামলা চালানো হয়। স্থানীয়রা আমাদের উদ্ধার করে চিকিৎসার জন্য বাজারের একটি ফার্মেসীতে নিয়ে যাওয়ার সময় জাহিদের নেতৃত্বে তার সন্ত্রাসী বাহিনী আবারো হামলা চালায়। তারা ধারালো অস্ত্র দিয়ে আমাকে ও আমার ছেলেকে কুপিয়ে জখম করে। এরপর এলাকাবাসীর সহায়তায় আমাদের তিনজনকে শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসাধীন রাজিব জানান, দীর্ঘদিন পর ছুটি নিয়ে বাড়িতে এসেছে। এ কারণে তার পকেটে ৫৭ হাজার টাকা ছিল। বখাটেরা আমার সেই টাকাও ছিনিয়ে নিয়েছে। এ ব্যাপারে মেহেন্দিগঞ্জ থানার ওসি আক্তারুজ্জামান জানান, আমি অফিসিয়াল কাজে বরিশালে আছি। এ ধরনের কোন খবর আমার জানা নেই। মেহেন্দীগঞ্জে ফিরে খবর নিয়ে হামলাকারীদের বিরুদ্ধে যথাযথ আইনগত ব্যবস্থা নেয়া হবে।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT