আজ পুলিশের ব্যারাক ও অস্ত্রাগার নির্মান কাজের ভিত্তিপ্রস্তর উদ্বোধন | | ajkerparibartan.com আজ পুলিশের ব্যারাক ও অস্ত্রাগার নির্মান কাজের ভিত্তিপ্রস্তর উদ্বোধন – ajkerparibartan.com
আজ পুলিশের ব্যারাক ও অস্ত্রাগার নির্মান কাজের ভিত্তিপ্রস্তর উদ্বোধন

5:54 pm , May 10, 2018

নিজস্ব প্রতিবেদক ॥ আজ শুক্রবার বরিশাল পুলিশ লাইন্স’র ১২ তলা বিশিষ্ট ব্যারাক হাউস ও ৬ তলা বিশিষ্ট অস্ত্রাগার নির্মান কাজের ভিত্তিপ্রস্তর উদ্বোধন করবেন আইজিপি ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী। সকাল সাড়ে ৯টায় তিনি এই উন্নয়ন কাজের উদ্বোধন করবেন বলে জানিয়েছেন বরিশাল জেলার পুলিশ সুপার মো. সাইফুল ইসলাম। সে লক্ষ্যে এরই মধ্যে সম্পন্ন হয়েছে সকল প্রস্তুতি।
পুলিশ সুপার জানিয়েছেন, নির্মান কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন হতে চলা ১২ তলা ব্যারাক হাউসের প্রতি ফ্লোরে ৫০ জন করে এক সাথে ৬শত ফোর্স থাকতে পারবে। এছাড়াও বিভিন্ন সুযোগ সুবিধা থাকবে ব্যারাকের অভ্যন্তরে। তাছাড়া প্রায় ৫ কোটি টাকা ব্যয়ে ৬ তলা ভবনের অস্ত্রাগারটি হবে অত্যাধুনিক মানের।
এছাড়াও আজ ১১ মে সকাল সাড়ে ৯টায় নগরীর সার্কিট হাউসে বরিশাল রেঞ্জ ও বিএমপি সহ বরিশালের বিভিন্ন ইউনিটের উর্ধ্বতন পুলিশ কর্মকর্তাদের সাথে আইন-শৃঙ্খলা সংক্রান্ত মতবিনিময় সভা করবেন আইজিপি ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী। এর পর সকাল সাড়ে ১০টায় পুলিশ লাইন্সএ বরিশাল মেট্রোপলিটন, রেঞ্জ সহ বরিশালের বিভিন্ন ইউনিটের সকল পদবীর অফিসার ও ফোর্সদের সাথে বিশেষ কল্যান সভা করবেন তিনি। তাছাড়া বিকাল ৩টায় পুলিশ লাইন্সে বরিশাল জেলার সার্ষিক পুলিশ সমাবেশে প্রধান অতিথি হিসেবে অংশগ্রহন করবেন। সেখানে ক্রিড়া প্রতিযোগিতা শেষে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ ও দুই দিনের সফর শেষে আজ রাত সাড়ে ৮টায় লঞ্চ যোগে তিনি বরিশাল ত্যাগ করবেন তিনি।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT