রাজীবের পরিবারকে কোটি টাকা ক্ষতিপূরন দেয়ার নির্দেশ | | ajkerparibartan.com রাজীবের পরিবারকে কোটি টাকা ক্ষতিপূরন দেয়ার নির্দেশ – ajkerparibartan.com
রাজীবের পরিবারকে কোটি টাকা ক্ষতিপূরন দেয়ার নির্দেশ

6:29 pm , May 8, 2018

বাউফল প্রতিবেদক ॥ রাজধানীতে দুই বাসের চাপায় হাত হারানোর পর চিকিৎসাধীন অবস্থায় মারা যাওয়া ঢাকা তিতুমীর কলেজের শিক্ষার্থী রাজীব হাসানের পরিবারকে ১ কোটি টাকা ক্ষতিপূরন দেয়ার নির্দেশ দিয়েছেন হাইকোর্ট। মঙ্গলবার হাইকোর্টের বিচারপতি সালমা মাসুদ চৌধুরী ও বিচারপতি একেএম জহিরুল হকের সমন্বয়ে গঠিত বেঞ্চ এ আদেশ দেন।
রায়ের সময় আদালতে রাজীবের দুই ভাই মেহেদী হাসান ও আবদুল্লাহ, তার খালা জাহানারা পারভীন ও মামা জাহিদুল ইসলাম উপস্থিত ছিলেন। গতকাল মঙ্গলবার পটুয়াখালীর বাউফল উপজেলার দাশপাড়া ইউনিয়নের দাশপাড়া গ্রামের রাজীবের বাড়ীতে মামা মিরাজের সাথে রায়ের ব্যাপারে কথা বললে তিনি আদালতের রায়ের ব্যাপারে খুশী বলে প্রতিনিধিকে জানান। মামা মিরাজ আক্ষেপ করে বলেন, জেলা প্রশাসক থেকে চল্লিশ হাজার টাকার চেক পেয়েছে রাজীবের দুই ছোট ভাই। সেখান থেকে আর কোন সহযোগিতা করা হয়নি। এমনকি যারা অনেক কিছু প্রতিশ্রুতি দিয়েছিল তাদেরকেও এখন আর খুজে পাওয়া যায় না। রাজীবের দুই ছোট ভাইয়ের স্থান ঢাকা এতিম খানা হাফেজি মাদরাসায়। বাড়ীতে দুই ভাইয়ের মাথা গোঁজার মতো একটি ঘরও নেই। বাড়ীতে না এসে ওরা ঢাকা খালা জাহানারা পারভীনের বাসায় মাঝে মাঝে আশ্রয় নিয়ে থাকেন। উল্লেখ্য, গত ৩ এপ্রিল দুই বাস চালকের বেপরোয়া গাড়ী চালানোর শিকার হন রাজীব। দুই বাসের চাপে হাতকাটা পড়ে এবং মাথায় প্রচন্ড রক্তক্ষনের ফলে ১৬ এপ্রিল রোজ সোমবার দিবাগত রাতে রাজীব মারা যান।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT